আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

শেরপুরে আওয়ামী লীগ নেতার বাড়িতে নির্যাতিত গৃহকর্মী ফেলী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে

 

শেরপুর প্রতিনিধিঃ

শ্রীবর্দিতে আওয়ামীলীগ নেতার বাড়িতে নির্যাতিত গৃহকর্মী শিশু সাদিয়া ওরফে ফেলী(১০) আজ মারা গেছে। শিশু সাদিয়ার বাড়ি শ্রীবর্দি পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ডের দক্ষিণ মুন্সিপাড়ায়। তার পিতা সাইফুল ইসলাম দিনমজুর।
খোঁজ নিয়ে জানা যায়, প্রায় বছর খানেক আগে ফেলিকে গৃহকর্মী হিসেবে আনা হয় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের বাড়িতে। কিন্তু চুন থেকে পান খসলেই তাকে নির্যাতন করত শাকিলের স্ত্রী ঝুমুর আক্তার। গত ২৬ সেপ্টেম্বর সাদিয়ার পরিবার ৯৯৯ এ ফোন করে বিস্তারিত জানানোর ১৫ দিন আগে থেকে শিশুটির উপর আরও বেশি অমানবিক নির্যাতন করে আসছিল ঝুমুর।
মারাত্মকভাবে অসুস্থ সাদিয়াকে প্রাথমিক অবস্থায় শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি হয়। তারপর শেরপুর সদর হাসপাতাল এবং উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অবশেষে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেল ৫ টায় শিশু সাদিয়ার মৃত্যু হয়।
এ ঘটনায় পুলিশ গৃহিনী ঝুমুরকে গ্রেফতার করলেও গৃহকর্তা আহসান হাবিব শাকিল রয়েছে ধরাছোয়ার বাইরে। ইমিধ্যেই তাকে গ্রেফতারের জন্য মানবাধিকার সংগঠন আমাদের আইন মানবন্ধন সহ বিভিন্ন মহলের পক্ষ থেকে দাবী জানানো হয়েছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রহুল আমীন তালুকদার জানান, সাদিয়ার মৃত্যু হয়েছে। তার মরদেহ ময়মনসিংহ কুতুয়ালি থানার পুলিশ সুরতহাল রিপোর্ট করবে এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না তদন্ত করা হবে। তিনি আরো বলেন, এ রিপোর্ট পাওয়ার পর শিশু নির্যাতনের সাথে হত্যা মামলার ধারা যোগ হবে।
সাদিয়ার মৃত্যুর সংবাদে এলাকা জোরে শোকের ছায়া নেমে এসেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ