আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ ইং

ফরিদগঞ্জ উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষে পুলিশের নবউদ্যোম

 

হাসিবুল হাসান :

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশে বাংলাদেশকে মাদক মুক্ত করার লক্ষ্যে বাংলাদেশের সকল প্রশাসনিক বিভাগ বিভিন্ন সময় বিভিন্ন স্থানে চালাচ্ছেন অভিযান।
শুধু একটাই কথা
চল আমরা যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে ।
এ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশে শুরু হয় মাদক বিরোধী অভিযান।

বিশ্বের প্রত্যেকটি দেশেই মাদক নিয়ে একটি বড় সমস্যা ভুগছে৷ মাদক নিয়ন্ত্রিতকরণে আন্ত্রর্জাতিক মহলের প্রচেষ্টার কমতি নেই। একটি সময় বাংলাদেশে মাদক হিসেবে গাঁজা ও ফেনসিডিল বেশ প্রচলন থাকলেও এখন সেই স্থানে ইয়াবা ট্যাবলেট এর প্রচলন অনেকটাই বেশি। তাছাড়া মাদক হিসেবে ব্যবহৃত হচ্ছে আফিম, হেরোইন, অ্যালকোহল, ইত্যাদি।

এসকল মাদক মুক্ত করার লক্ষে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিবের প্রচেষ্টার কোন অংশে কমতি নেই। প্রতিনিয়ত করছেন বিভিন্ন পরিকল্পনা। একটাই লক্ষ ফরিদগঞ্জকে মাদক মুক্ত করণ।

১৬ই জুলাই ২০২০ইং (বৃহস্পতিবার) অফিসার ইনচার্জ অাব্দুর রকিব প্রতিটি ইউনিয়নের গ্রাম্য পুলিশদেরকে ডেকে মাদক মুক্ত করার লক্ষে নবউদ্যোমে একটি গাইডলাইন প্রধান করেন। এবং ফরিদগঞ্জ উপজেলার সকল জনসাধারণে উদ্দেশ্যে অফিসার ইনচার্জ বলেন।

প্রিয় ফরিদগঞ্জবাসী, আসসালামুআলাইকুম। ফরিদগঞ্জ থানাকে মাদকমুক্ত করার লক্ষ্যে আমরা নবউদ্যোমে কাজ শুরু করেছি। প্রয়োজনে সকল মহলের আন্তরিকতা ও সহযোগিতা। সকলের ঐকান্তিক প্রচেষ্টায় আমরা ফরিদগঞ্জকে মাদকমুক্ত করব ইনশাআল্লাহ।

অফিরার ইনচার্জ আরও বলেন। মাদক সংক্রান্তে যে কোন তথ্য ইনবক্স করুন। তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে। তবে কাউকে হয়রানি করা, শত্রুতা হাসিল করার জন্য দয়া করে মিথ্যা তথ্য দিবেন না। প্রকৃত ও আসল তথ্য আমাদেরকে জানান

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ