আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং

গোদাগাড়ীতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু গার্মেন্টস ব্যবসায়ীর করোনা নেগেটিভ

 

গোদাগাড়ী উপজেলা(রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসা নেওয়া প্যারাডাইস গার্মেন্টসের মালিক বীর মুক্তিযোদ্ধা সাজ্জাদ আলীর ছেলে শামীম রেজা (৩২) আজ মঙ্গলবার সকাল সাড়ে সাতটার সময় নিজ বাসভবনে ইন্তেকাল করিয়াছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত শামীম রেজা ব্যবসায়িক প্রয়োজনে ঢাকায় মালামাল ক্রয়ের উদ্দেশ্যে গিয়েছিলেন বলে জানা যায়। ঢাকা থেকে ফেরার পর তার ঠান্ডা জ্বর ইত্যাদি দেখা দিলে স্থানীয় লোকজন করোনার ভয়ে আতঙ্কিত হয়ে পড়ে। একপর্যায়ে এলাকায় ছড়িয়ে পড়ে ব্যবসায়ী শামীম রেজা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

পরে তার নমুনা পরীক্ষা করে করোনা নেগেটিভ আসে বলে নিশ্চিত করেন গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু তালেব । তিনি আরো জানান, মৃত্যু শামীম রেজা বেশ কিছু দিন যাবৎ ঠান্ডা,জ্বর, সর্দি কাশি ইত্যাদি রোগে ভুগছিলেন।
এর আগে তিনি অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাও নিয়েছিলেন। সুস্থ্য না হওয়ায় গত শনিবার তার দেহের নমুনা সংগ্রহ করা হয়। আজ মঙ্গলবার সকালে শামীমের করোনা নেগেটিভ রিপোর্টে হাতে এসে পৌঁছেছে। এ নিয়ে এলাকাবাসীর আতঙ্কিত হওয়ার কিছু নাই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ