আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

ক্রেতা সেজে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করলো ডিবি

সাভার প্রতিনিধি :

সাভারে ক্রেতা সেজে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার (৩ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে গতকাল রাতে সাভারের বক্তাপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাভারের বক্তারপুর এলাকার মৃত লাল মিয়ার ছেলে মোঃ আকাশ মিয়া (২০) ও ওমরপুর পোড়াবাড়ি এলাকার মোঃ রবিউল ইসলাম (৩৩)। তারা দুই জনই পেশাদার মাদক ব্যবসায়ী

ডিবি পুলিশ জানায়, গতকাল রাতে মাদক ক্রেতা সেজে ইয়াবা ক্রয়ের জন্য সাভারের বক্তারপুর এলাকায় যায় ডিবির একটি টিম। কথামত দুই মাদক ব্যবসায়ী ২০০ পিস ইয়াবা নিয়ে বিক্রির জন্য আসেন। এসময় তাদের গ্রেপ্তার করে ২০০ পিস মাদক উদ্ধার করে ডিবি পুলিশ।

অভিযানে অংশ নেওয়া ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক শহিদুল ইসলাম পিপিএম বলেন, প্রথমে ক্রেতা সেজে ফাঁদ পাতে ডিবি পুলিশ। সেই ফাঁদে পা দিয়ে ধরা পরেন দুই মাদক ব্যবসায়ি।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব  বলেন, গ্রেপ্তার দুই জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আজ দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ