আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং

কক্সবাজারে শুরু হলো  জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

সাজন বড়ুয়া সাজু,কক্সবাজার  প্রতিনিধি:
দীর্ঘদিন পর আবারও ফুটবল উন্মাদনায় মাতছে কক্সবাজারবাসী। আনন্দ-উচ্ছ্বাসের এই উৎস জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।
বুধবার (২০ সেপ্টেম্বর) বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় বর্ণিল এই আসরের পর্দা ওঠে। টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান।
তিনি বলেন, ‘কক্সবাজার ফুটবলের উর্বর ভূমি। জাতীয় দলে এই জনপদের ৪ জন খেলোয়াড় আলো ছড়াচ্ছে। তৃণমূল থেকে আরও ভাল খেলোয়াড় তোলে আনতে এই টুর্নামেন্ট অগ্রণী ভুমিকা পালন করবে।’
বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিভীষণ কান্তি দাশ, কক্সবাজার পৌরসভার মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের সিনিয়র ব্যবস্থাপক মো. আবু হেনা।
উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় শক্তিশালী চকরিয়া বনাম কুতুবদিয়া। একক আধিপত্যপূর্ণ ম্যাচে কুতুবদিয়া কে ৩-০ গোলে হারায় চকরিয়া। প্রথমার্ধের ২০ মিনিটে  পেনাল্টিতে গোল করে দলকে ১-০ তে এগিয়ে নেয় ১০ নং জার্সিধারী আবছার। দ্বিতীয়ার্ধের ৫০ এবং ৬৮ মিনিটে বিদেশি খেলোয়াড় সামছি ও আবছার আবারও কাউন্টার অ্যাটাক থেকে গোল করে ব্যবধান বাড়ায় ৩-০ গোলে। পরে কুতুবদিয়া শত চেষ্টা করেও দলকে বিপদমুক্ত করতে পারেনি৷ ফলে হারের হতাশা নিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে দ্বীপ উপজেলা কুতুবদিয়া।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ