আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

নোবিপ্রবিতে সমাজবিজ্ঞানের পঞ্চম শিরোপা;উৎসর্গ সদ্যপ্রয়াত আপ্রুশি মারমা-কে

মোঃ রাকিবুল হাসান, নোবিপ্রবি প্রতিনিধিঃ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এ চ্যাম্পিয়ন হয়েছে সমাজবিজ্ঞান বিভাগ।

ফাইনালে বিএমএস বিভাগকে ৬ উইকেটে হারায় বিভাগটি। এই নিয়ে বিভাগটি সম্মিলিত( ভলিবল, ক্রিকেট, ফুটবল) পঞ্চম শিরোপা জিতলো বিভাগটি।

আজ ২২ মার্চ নোবিপ্রবির কেন্দ্রীয় খেলার মাঠে দুপুর ২টা৩০ মিনিট ফাইনালে মুখোমুখি হয় নোবিপ্রবির সমাজবিজ্ঞান বিভাগ এবং বিএমএস বিভাগ।

টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত গ্রহণ করেন সমাজবিজ্ঞানের অধিনায়ক ফাইয়াজ আহম্মেদ।নির্ধারিত ৮ ওভারে বিএমএস বিভাগ সংগ্রহ করে ৪১ রান।
ছোটলক্ষ তাড়া করতে নেমে প্রথমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে সমাজবিজ্ঞান বিভাগ।

পরে সমাজবিজ্ঞান দলের ব্যটার আব্দুর রহমানের দায়িত্বশীল ব্যাটিং-এ ১২ বল হাতে রেখেই দলটি পঞ্চম শিরোপার স্বাদ পায়।

সমাজবিজ্ঞান বিভাগের অধিনায়ক ফাইয়াজ আহম্মেদ বলেন, সর্বপ্রথমে আমাদের সকল খেলোয়াড় এবং দর্শকদের ধন্যবাদ জানাচ্ছি। শরীরচর্চা শিক্ষা বিভাগকে অনেক ধন্যবাদ সুন্দরভাবে টুর্নামেন্ট সম্পন্ন করার জন্য। এই ক্রিকেটের অধরা ট্রফির গুরুত্ব আমাদের কাছে অপরিসীম। সবাইকে ধন্যবাদ

সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ মুনিরুজ্জামান বলেন, আমাদের ছেলেরা পুরো টুর্নামেন্টেই দারুণ খেলেছে।আমাদের ছেলেদের মধ্যে শিরোপা জেতার যে ক্ষুধা তৈরি হয়েছে এটিই তাদেরকে বার বার চ্যাম্পিয়ন হতে সাহায্য করেছে।

ভলিবল, ফুটবলের পর ক্রিকেটের শিরোপা জেতায় আমরা অত্যন্ত গর্বিত এবং আনন্দিত। আশা করবো ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।এবং বিভাগের শিক্ষার্থীদের মাঠে বসে খেলোয়াড়দের উৎসাহিত করার জন্য আমি ব্যক্তিগত ভাবে তাদের ধন্যবাদ জানাই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ