আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ ইং

সখীপুরে আ: রাজ্জাক স্মৃতি ফাইনাল ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

গৌরাঙ্গ বিশ্বাস,বিশেষ প্রতিনিধি:

টাঙ্গাইলের সখীপুরের কাহারতা গ্রামের প্রয়াত কৃতি ফুটবলার আব্দুর রাজ্জাক স্মরণে স্থানীয় কাহারতা ধূমকেতু ক্রিড়া সংঘ মাঠে আ: রাজ্জাক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকালে এ ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। ভ্যাপসা গরম ও বৃষ্টিকে উপেক্ষা করে পুরো খেলায় ছিল বিশাল দর্শক সমাগম।

আব্দুর রাজ্জাক স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সভাপতি ও সখীপুর উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ শওকত শিকদারের সভাপতিত্বে ফাইনাল ফুটবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী ও আ’লীগ প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক এমপি।

খেলার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৮ বাসাইল-সখীপুরের সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এমপি।

ফাইনাল ফুটবল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনি, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, স্থানীয় সাবেক সংসদ সদস্য ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক অনুপম শাজাহান জয়, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও

গবেষণা বিষয়ক উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী ফারজানা আলম,পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ,

ময়মনসিংহ জেলা আ’লীগ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি এম.এ ওয়াহেদসহ পার্শ্ববর্তী বিভিন্ন উপজেলা আ’লীগের সভাপতি-সম্পাদকবৃন্দ, মেয়র ও চেয়ারম্যান বৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ,

সখীপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ,সখীপুর উপজেলা ও পার্শ্ববর্তী উপজেলা থেকে আগত প্রায় ১০ হাজার ক্রীড়া মোদী দর্শক উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক এমপি এসময় বলেন, দেশের সুশৃংখল পরিবেশ বজায় রাখতে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী তাদের আইনানুগ কার্যক্রম অব্যাহত রাখবে যাতে দেশ ও জনসাধারণের জান-মালের নিরাপত্তা বজায় থাকে।

ফাইনাল ফুটবল খেলায় ধনবাড়ী ফুটবল একাদশ বনাম সখিপুর ক্রীড়া ঐক্য একাদশ অংশগ্রহণ করে। ১-০ গোলে ধনবাড়ি একাদশ সখীপুর ক্রিড়া ঐক্য একাদশকে পরাজিত করে বিজয় অর্জন করে।

খেলা শেষে বিজয়ী দলের হাতে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক এমপি ও আব্দুর রাজ্জাক স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সভাপতি আলহাজ্ব শওকত শিকদার পঞ্চাশ হাজার টাকা তুলে দেন এবং বিজিত দলের হাতে উদ্বোধক অ্যাড. জোয়াহেরুল ইসলাম এমপি ও জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গনি ৩০ হাজার টাকা তুলে দেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ