আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং

সাভারে স্কুল ছাত্রী সুমনা হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন 

নিজস্ব সংবাদদাতা:

ঢাকার সাভারে লিটল স্টার স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর শিক্ষার্থী সুমনা আক্তার(১৬)হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে প্রতিষ্ঠানির শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকরা।

শনিবার বেলা ১১টার দিকে সাভারের বিরুলিয়া রোডের শাহীবাগ এলাকায় মানব বন্দন কীেন তারা।

মানববন্ধনে নিহত সুমনার বাবা নির্মাণ শ্রমিক মোহাম্মদ সুমন বলেন, সুমনা গত ২৬শে জুন সন্ধ্যা ৭টার দিকে প্রাইভেট পড়ার কথা বলে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়।

অনেক খোঁজা খুঁজি করেও ওকে না পেয়ে গত ৮ জুন এঘটনায় সাভার মডেল থানায় সাধারন ডায়েরি করি। ১২ আগস্ট আমাদের এলাকার একটি পোশাক কারখানার সামনে মেয়ের ছবি টাঙ্গানো দেখে জানতে পারি নিখোঁজের রাতেই মেয়ের মরদের উদ্ধার করেছে পুলিশ।

পরে পুলিশে যোগাযোগ করা হলে হত্যায় জড়িত স্থানী বাজার বাস স্ট্যান্ড এলাকার হকার আশিক ( ২২),রাকিব (২০), সাকিব (২০)ও মিজানুর রহমান (২০)কে গ্রেপ্তার করে পুলিশ। ওরা আমার মেয়েকে হত্যা করেছে। আমি ওদের ফাঁসি চাই।

লিটল স্টার স্কুল এন্ড কলেজর প্রধান শিক্ষক মোঃ তাজুল ইসলাম খান বলেন, সুমনা আমাদের প্রতিষ্ঠানের মানবিক বিভাগের মেধাবী শিক্ষার্থী ছিল। পরিকল্পিত ভাবে ওকে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের দ্রুত আইনে বিচার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানাই।

যোগাযোগ করা হলে সাভার মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা আব্দুল হক বলেন, সুমনা হত্যার ঘটনায় তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে ও ঘটনাস্থলের ( যেখান থেকে মরদেহ উদ্ধার করা হয়)সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে

হত্যার সাথে সরাসরি জড়িত চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হলে সবাই হত্যায় জড়িত মর্মে আদালতে শিকারুক্তিমূলক জবানবন্দি দেয়। হত্যায় যারা যারা জড়িত সবাইকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রেম ঘটিতকারনে বিরোধের জেড়ে সুমনাকে পরিকল্পিত ভাবে ডেকে নিয়ে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করেছিল আসামীরা। পরে তার লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায় আসামীরা । নিহত সুমনার শরীরে ১৪টি কোপের চিন্হ ছিল, বলেন পুলিশের এই কর্মকর্তা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ