আজ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ ইং

সাভারে শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা

সাভার প্রতিনিধিঃ

সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী হকার্স লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ আগষ্ট) বিকালে সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় এ আয়োজন করা হয়।

এ সময় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, সাভার থানা আওয়ামী হকার্স লীগের সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, সাধারণ সম্পাদক লিটন খাঁন,

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমীন সরকার, ঢাকা জেলা(উত্তর) ছাত্রলীগের যুগ্ন- সম্পাদক সাইদুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন ইমতিয়াজ প্রমুখ।

আয়োজনের সভাপতিত্ব করেন তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী হকার্স লীগের সভাপতি জুলহাস মাদবর এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আকাশ মোল্লা।

এসময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর। তিনি বলেন, যার জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না, সেই মহান নেতাকে ১৫ আগস্ট হত্যা করা হয়।

যেসময় মসজিদে আযান হচ্ছিল, যখন মসজিদ থেকে নামাজের আহবান আসছিল। যেই আযানের ডাককে উপেক্ষা করে আযানের সময় জাতির পিতাকে হত্যা করা হয়েছে। সেদিন বঙ্গবন্ধুকে নয়, সেদিন বাংলাদেশকে হত্যা করা হয়েছিল।

তিনি আরও বলেন, সারা বিশ্বের মানুষের কাছে আজকে পরিষ্কার কারা কেন বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছিল। যারা বাংলাদেশকে চায়নি, যারা স্বাধীনতা মেনে নিতে পারেনি, যারা পাকিস্তানের দোষর তারাই এই হত্যাকান্ড ঘটিয়েছে। বঙ্গবন্ধুর হত্যার মাধ্যমে যাদের লাভ হয়েছে তারাই তাকে হত্যা করেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ