আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

নিটারে প্রক্টরিয়াল টিম পুনর্গঠন ও কার্যক্রম শুরু

নিটার প্রতিনিধি , শান্ত মালো:
১৪ আগস্ট রোজ রবিবার ঢাকার সাভারের নিকটস্থ ন্যাশনাল ইন্সটিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড রিসার্চ (নিটার) ক্যাম্পাসে নিটার প্রশাসন সহযোগী অধ্যাপক ও এডমিন
ইনচার্জ মামুনুর রশীদ স্যার সাক্ষরিত এক অফিস আদেশ  এর মাধ্যমে  ঘোষিত পূর্ববর্তী প্রক্টরিয়াল কমিটি বাতিল করে ক্যাম্পাসের নতুন প্রক্টরিয়াল কমিটি পুনর্গঠন করা হয় এবং কমিটির সকল সদস্যগণের নাম ঘোষণা করা হয়।
কমিটিতে প্রক্টর ও ছাত্র কল্যান উপদেষ্টা হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে সহকারী অধ্যাপক জনাব মোহাম্মদ ফতেহ আলী খান পন্নি । এছাড়া সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন প্রভাষক জনাব মোহাম্মদ মহসিন উল হক,
প্রভাষক জনাব মৌসুমি রায়, প্রভাষক জনাব ইন্দ্রজিৎ কুমার পাল, প্রভাষক জনাব মো. কামরুজ্জামান রাসেল, প্রভাষক জনাব মো. আতিক বিন হাবিব, প্রভাষক জনাব রাকিব হোসেন।
উল্লেখ্য উক্ত অফিস আদেশে আরো বলা হয় এই কমিটি আগামী আদেশ না দেয়া পর্যন্ত বলবৎ থাকবে এবং ক্যাম্পাসের আভ্যন্তরীণ আইন-শৃঙ্খলা রক্ষাকল্পে সব সময় নজর রাখবে সাথে ছাত্র কল্যান সংক্রান্ত সার্বিক দায়িত্ব পালন করবে।
নতুন গঠিত এই কমিটি নিয়মানুযায়ী দায়িত্বপত্র দাখিল সাপেক্ষে দায়িত্বভাতা প্রাপ্ত হবেন এবং অদ্য ১৪-৮-২০২২ হতে নব্য গঠিত এই কমিটি তাদের কাজ শুরু করবেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ