আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

পূর্বশত্রুতার জের ধরে ইসলামনগরে কিশোরকে কুপিয়ে জখম

আব্দুল্লাহ আল মামুন জাবি প্রতিনিধিঃ

সাভারের পাথালিয়া ইউনিয়ন পরিষদে ১৫ বছর বয়সী এক কিশোরকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী কিশোরের নাম মোঃ লিমন (১৫)। সে পাথালিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ইসলামনগর গ্রামের বাসিন্দা হানিফ মিয়ার ছেলে। তার বাবা হানিফ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মুন্নি চত্ত্বরে ফুসকা-চটপটির ব্যবসা করেন।

শনিবার বেলা ১১টার দিকে পূর্বশত্রুতার জের ধরে কাঠালবাগানের বাসিন্দা হায়দার কাস্তে দিয়ে কোপ দেয়। এতে ভুক্তভোগী লিমনের মাথা ফেটে যায় এবং চোখ বরাবর আঘাত লাগে।

এ হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে ভুক্তভোগী কিশোরের বাবা হানিফ মিয়া। তিনি বলেন, ‘আমার ছেলে আর ওই হামলাকারী হায়দারের ছেলে নাইম দুজন বন্ধু। কয়েকমাস আগে নারী ঘটিত কারণে তাদের ভিতর ঝামেলা হয়।

এই ঝামেলার রেশ ধরে আজ হায়দার আমার ছেলের উপর হামলা করে। আমার ছেলে এখম মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমি এই হামলার বিচার চাই।’

এদিকে লিমনকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেলে নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য শফিক উদ্দিন।

তিনি বলেন, ‘আমি ঘটনা শুনেই ঘটনাস্থলে যায় এবং সেখন থেকে লিমনকে উদ্ধার করে এনাম মেডিকেলে ভর্তি করি। আসামী হায়দার পলাতক আছে।

চেয়ারম্যানের সাথে কথা বলে আমরা পরবর্তী পদক্ষেপ নিব। যদি ভুক্তভোগীর অভিভাবক মামলা করতে চায় আমরা সাহায্য করব।’

সাভার এনাম মেডিকেলের চিকিৎসক চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ মোঃ মোতাহার হোসেন ভূইয়া বলেন, ‘চোখের রেটিনা কেটে যাওয়ার সম্ভাবনা ছিল অল্পের জন্য বেচে গেছে। আজকে সার্জারী করা হয়েছে ব্যান্ডেজ থাকবে আশা করি আগামীকাল চলে যেতে পারবে।’

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ