আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

সাভারে অভিযোগে পৌরহকার্স লীগের সাধারন সাধারন হাজতে

নিজস্ব প্রতিবেদক :

সাভার ফুটপাতে চাঁদাবাজির অভিযোগে সাভার পৌর হকার্স লীগের সভাপতিকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। এঘটনায় ক্ষুদ্র ব্যবসায়ীরা সন্তোষ প্রকাশ করেছেন।

রবিবার (১৩ মার্চ) দুপুরে তাকে আদালতে পাঠানো হলে আদালত তাকে হাজতে প্রেরণ করেন। এর আগে গতকাল শনিবার বিকেলে সাভারের সুরুচি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের পাশে ফুটপাত থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পৌর হকার্স লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। তিনি মাদারিপুর জেলার শিবচর থানার রামরায়েরকান্দি গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে সাভারের ফুটপাতে চাঁদাবাজি করে আসছিলেন।

ক্ষুদ্র ব্যবসায়িরা জানান, ক্ষমতার দাপট দেখিয়ে সাভার বাসষ্ট্যান্ড এলাকায় ক্ষুদ্র ব্যবসায়ীদের কাছ থেকে তিনি চাঁদাবাজি করে আসছিলেন। চাঁদা দিতে না চাইলে তিনি ব্যবসা করতে দিতেন না।

তাকে চাঁদা না দিলে ফুটপাতে কেউ ব্যবসা করতে পারে না। তার যন্ত্রনায় ব্যবসায়ীরা অতিষ্ঠ হয়ে পরে। এক পর্যায়ে থানায় চাঁদাবাজির অভিযোগ দায়ের করলে তাকে গ্রেফতার করে পুলিশ।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান বলেন, গ্রেফতার নজরুলকে আদালতে পাঠানো হলে শুনানি শেষে তাকে হাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ