আজ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং

সাভার সদর ইউনিয়নে নৌকা পক্ষে নির্বাচনী প্রচারণা

নিজস্ব প্রতিবেদক :

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে ঢাকার সাভার উপজেলাধীন সাভার ইউনিয়নে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী গণসংযোগ ও পথ সভা অনুষ্ঠিত লো।

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে নির্বাচনী পথ সভাটি দেওগাঁও থেকে শুরু হয়ে লালটেক, সিআরপি হয়ে চাপাঁইন এলাকায় গিয়ে শেষ হয়। এসময় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ওইসব এলাকার মানুষের দ্বারে দ্বারে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে সাহায্য করতে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। পরে চাপাঁইন তিন রাস্তার মোড় এলাকায় পথ সভায় বক্তব্য প্রদান করেন মঞ্জুরুল আলম রাজীব।

সাংবাদিকদেরকে এসময় রাজীব জানান,সাভার উপজেলাধীন বিভিন্ন ইউনিয়নে বিদ্রোহী প্রার্থীদের কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে। রিনি বলেন, সাভারের ১১টি ইউনিয়নের ইউপি নির্বাচন আগামী ৫ জানুয়ারি।

এই ধারাবাহিকতায় আমাদের দলের যারা নৌকার মনোনয়ন চেয়ে না পেয়ে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন, তাদেরকে কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী দলের সকল কর্মকান্ড থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তাদেরকে স্থায়ীভাবে দল থেকে বহিস্কারের সুপারিশ কেন্দ্রে পাঠানো হয়েছে। এব্যাপারে কেন্দ্র চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহন করবে।

এসময় মঞ্জুরুল আলম রাজীব আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা তাঁর ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ডের দ্বারা বর্তমানে বিশ্বের বিস্ময় ও গবেষণার বিষয় হয়ে দাঁড়িয়েছেন। এই করোনাকালে বিশ্বের হাতেগোনা ৫টি দেশের অর্থনীতি ধারাবাহিকভাবে চলমান ছিলো, বাংলাদেশ তাদের মধ্যে অন্যতম।

দেশের অর্থে পদ্মা সেতু নির্মিত হয়েছে, নদীর নিচে টানেল তৈরী হচ্ছে, মানুষের ক্রয়ক্ষমতা বেড়েছে, মোটকথা পনের-বিশ বছর আগের বাংলাদেশ আর আজকের বাংলাদেশের ভিতর অনেক পার্থক্য। বিভিন্ন সূচকে অন্য দেশের তুলনায় আমাদের উন্নতি লক্ষ্যণীয়। করোনায় এদেশে না খেয়ে কোনো মানুষ মারা যায়নি, মাননীয় প্রধানমন্ত্রী নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছেন।

সারা পৃথিবীতে অন্য কোনো দেশের পক্ষে বাংলাদেশের মতো করোনার ভ্যাক্সিন এভাবে প্রান্তিক মানুষের কাছে পৌঁছে দেয়া সম্ভব হয়নি।

মঞ্জুরুল আলম রাজীব জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপনাদের সাভার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের জন্য মোঃ সোহেল রানাকে নৌকা প্রতীক দিয়েছেন। তাই মাননীয় প্রধানমন্ত্রী এই যে এতো ভালো কাজ করেছেন, তাকে সহযোগিতা করা আপনার-আমার সকলের ঈমানি দায়িত্ব।

এই দায়িত্ব পালন হবে যদি আপনারা আগামী ৫ জানুয়ারির নির্বাচনে সোহেল রানাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করেন। যারা এখানে উপস্থিত রয়েছেন আপনারা যার যার বাড়িতে গিয়ে মা-বোনদেরকেও নৌকা প্রতীকে ভোট দিতে বলবেন।

নির্বাচনী পথ সভায় এসময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, নৌকা প্রতীক প্রাপ্ত সাভার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সোহেল রানা, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রুবেল, সাভার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রাজু আহমেদ, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক প্রমুখ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ