আজ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং

প্রস্তুতি নিয়ে বিএনপিকে নির্বাচনে আসতে বললেন সাবেক খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

বিএনপি সম্পর্কে সাবেক খাদ্যমন্ত্রী ও বর্তমান কেরানীগঞ্জ সাংসদ এ্যাড. মো কামরুল ইসলাম বলেন, নির্বাচন করার জন্য তারা আসেনাই, তারা ষড়যন্ত্র করার জন্য এসেছে। তাদের তো নেতৃত্বই নাই।

কোন দন্ডপ্রাপ্ত আসামী দলের নেতৃত্বে থাকতে পারেনা। পরবর্তী নির্বাচনে আমরা চাই সুষ্ঠ নির্বাচন হোক, চাই প্রতিযোগীতামূলক নির্বাচন হোক। এখনো ২ বছরের বেশি সময় আছে। আমরা চাই আপনারা প্রস্তুতি নিয়ে নির্বাচনে আসেন। লড়াই হবে আমাদের মুক্তিযুদ্ধের বিরোধী পক্ষের সাথে।

শুক্রবার(১৭ সেপ্টেম্বর) বিকালে কেরানীগঞ্জের হযরতপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে হাজারো নেতাকর্মীর উপস্থিতিতে কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ সাংসদ এ্যাড. মো কামরুল ইসলাম। তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিগত কয়েক বছরে আমাদের প্রধানমন্ত্রী দেশকে কোথায় নিয়ে গেছেন একবার ভেবে দেখবেন। ২০০১ থেকে ২০০৮ পর্যন্ত কেরানীগঞ্জে যারা রাজনীতি করেছেন, তখনকার এমপি এখানকার মানুষকে কি পরিমাণ নিপীড়ন নির্যাতন করেছেন আপনারা সবাই জানেন।

তারা জাতীয় শোকদিবসের অনুষ্ঠান ও আয়োজন করতে দেননি। ২০০৯ থেকে আওয়ামীলীগ ক্ষমতায় এ ধরণের কোন নির্যাতনের ঘটনা ঘটেনি। আমরা কোন প্রতিহিংসামূলক রাজনীতিতে বিশ্বাস করিনা। উন্নত অনেক বিশ্বের চেয়ে আমরা ভালো অবস্থায় আছি। ইনশাআল্লাহ বাংলাদেশের প্রত্যেকটা মানুষ ভ্যাক্সিন পাবেন, শেখ হাসিনা সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন।

তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগের কমিটি নিয়ে তিনি বলেন, প্রতি ইউনিয়নে সম্মেলন হবে। আমরা চাই নতুন নেতৃত্ব আসুক, আওয়ামীলীগ পরিবারের সন্তানরা নেতৃত্বে আসুক।

এ আয়োজনের সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি মোঃ আব্দুল মান্নান। সন্ধ্যায় এ আয়োজনের ২য় অধিবেশন শুরু হয়। এ অধিবেশন পরিচালনা করেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন বিপ্লব এবং সভাপতিত্ব করেন আহবায়ক মোঃ ইউসুফ আলী চৌধুরী। সম্মেলনে হযরতপুর ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠনের জন্য পদ-প্রত্যাশীদের নাম প্রস্তাব করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ