আজ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং

নীলফামারিতে শীতার্ত মানুষের পাশে টিম বৃন্ত

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশের উত্তরের দারিদ্র পিড়ীত জনপদ নিলফামারী জেলার ডিমলা উপজেলার ডালিয়াতে শীত বস্ত্র বিতরণ করেছেন সাভার আশুলিয়ার জনপ্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘বৃন্ত’। প্রতিবছরের ন্যায় এবছরে তারা মোট ২টি স্থানে শীতবস্ত্র বিতরন করেছে। তাছাড়া একজনকে চিকিৎসা বাবদ ব্যায়ে আর্থিক সাহায্য করেছে।

“একটি হাসিমুখের জন্য” এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলছে সাভারের গণবিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সহ বিভিন্ন বিশ্বাবিদ্যালয়ের দ্বারা পরিচালিত সমাজসেবামূলক সংগঠন ‘বৃন্ত’। আর্তমানবতার সেবায় বিনা মূল্যে রক্তদান কর্মসূচি এবং দুস্থ ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে তারা।

সেই ধারাকে অব্যাহত রেখে আজকে সোমবার ১৮ জানুয়ারি নিলফামারী জেলার ডিমলা উপজেলার ডালিয়াতে শীত বস্র কম্বল (২৫০) বিতরণ করেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘বৃন্ত’ এর ভারপ্রাপ্ত সভাপতি আশরাফুল আলম ও অন্যান্য সদস্যরা এবং সাভারের অন্য একটি স্বেচ্ছাসেবী সংগঠন ছবিঘরের সভাপতি হাসিবুল হাসান ইমু। স্থানীয় একদল নিবেদিত স্বেচ্ছাসেবী এই কর্মসূচি পালনে সর্বাত্মক সহযোগিতা করেন। এবং সার্বিক সহোযোগিতা করেছে দেশ সেরা অন্যতম ইন্টারনেট সেবাদাতা কোম্পানি “সার্কেল নেটওয়ার্ক”।

বৃন্তের প্রতিষ্ঠাকালীন সভাপতি নাজমুল হোসেন বলেন,অসহায় মানুষের পাশে আমরা আছি এবং থাকব, সেই প্রত্যাশাই ব্যক্ত করছি।

স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ সামাজিক সংগঠন ‘বৃন্ত’কাজ করে যাচ্ছে সুবিধা বঞ্চিত মানুষদের মৌলিক চাহিদা পূরণ করার উদ্দেশ্যে। বিনা মূল্যে রক্তদান কর্মসূচি দিয়ে সংগঠনের যাত্রা শুরু করেছিল ‘বৃন্ত’। বর্তমানে বিভিন্ন শীতপ্রধান অঞ্চলে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিসহ আরও অন্যান্য পদক্ষেপ হাতে নিয়েছে তারা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ