আজ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং

সাভারে দিনে দুপুরে টাইলস মিস্ত্রিকে কুপিয়ে  হত্যা

নিজস্ব প্রতিবেদক :

সাভারের দক্ষিন জামসিং এলাকায় মিলন (২২) নামের এক টাইলস মিস্ত্রিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে সাভারের জামসিং এলাকার একটি খালি জায়গা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় ইমন নামের এক যুবক পলাতক রয়েছে।

নিহত মিলন একই এলাকার দক্ষিন জামসিং এলাকার ফজলুল হকের ছেলে। তিনি টাইলস মিস্ত্রি হিসাবে কাজ করতেন বলে জানা গেছে। পলাতক ইমন একই এলাকার মহিরের ছেলে।

নিহতের বাবা জানান, তার ছেলে গত দুই দিন ধরে পার্শ্ববর্তী মহির নামের এক ব্যক্তির মালিকানাধীন জমিতে বাঁশ দিয়ে বেড়া দিচ্ছিলেন। মহিরের ছেলে ইমন ও মিলন এক সাথেই বেড়া দিচ্ছিলেন। আজ মিলন ১১ টার দিকে হাতে দা নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে যায়। বাসা থেকে বের হয়ে মহিরের জমিতে বাঁশ দিয়ে বেড়া দিচ্ছিলো ইমন ও মিলন। পরে জানতে পারেন তার ছেলেকে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী জানায়, মিলনের গলায় ঘাড়ে ও পেটে আঘাতে মিলনের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে ইমন (১৮) নামের এক যুবক দৌড় দিয়ে পালিয়ে যায় বলে জানিয়েছে স্থানীয়রা।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে। পুলিশ আরও জানান থানায় একটি হত্যা মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ