আজ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জুন, ২০২২ ইং

সিরাজদীখানে ব্যাটারির দোকানে দুর্ধর্ষ চুরি

সিরাজদীখান(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের সিরাজদীখানে আনোয়ার ব্যাটারী এন্ড টায়ার শপ নামে একটি দোকানে চুরি হয়েছে। দোকানের ১১টি তালা ভেঙ্গে চোর প্রায় ৮ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। শনিবার দিবাগত রাতের এই ঘটনায় সিরাজদীখান থানায় ১৩ সেপ্টেম্বর  রবিবার থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সন্তোষপাড়া গ্রামের তিন রাস্তার মোড়ে দেলোয়ার মুন্সীর মার্কেটে আনোয়ার ব্যাটারী এন্ড টায়ার শপ রয়েছে। প্রতিদিনের মত শনিবার রাত সাড়ে ৮ টার দিকে দোকানটির মালিক উপজেলার রামকৃষ্ণদী গ্রামের মো. আমজাদ হোসেন দোকানটি তালাবদ্ধ করে বাড়ি চলে যায়। গতকাল রবিবার সকালে দোকান খোলতে এসে দেখে দোকানের ১১টি তালা ভেঙ্গে একদল চোর প্রায় ৮ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। এসব মালামালের মধ্যে ছিল ৫৫ পিস বিভিন্ন ব্রান্ডের ব্যাটারী যার আনুমানিক মূল্য ৫ লাখ ৩১ হাজার ৮ শত টাকা, এক লাখ ৭২ হাজার টাকা মূল্যের ৪১ পিস পুরাতন ব্যাটারি, ৭০ হাজার টাকা মূল্যের একটি মিশুক গাড়ী ও নগদ ৯২৪ টাকা।
দোকানী আমজাদ হোসেন খিদিরপুর গ্রামের হিরনের ছেলে মো. সোহাগকে সন্দেহবশত আসামী করাসহ অজ্ঞাতনামা আরো ৬/৭ জনকে আসামী করে রবিবার সিরাজদীখান থানায় একটি অভিযোগ দাখিল করেছে।
সিরাজদীখান থানার ওসি পরিদর্শক মো. ফরিদ উদ্দিন জানিয়েছে, এব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ