আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং

ফটিকছড়ি শাহনগরে পুড়ে যাওয়া ঘরের দুই স্কুল ছাত্রীকে শিক্ষা সামগ্রী দিল লেলাং আজকের প্রজন্ম

 

ফটিকছড়ি প্রতিনিধি :

লেলাং ইউনিয়নের শাহনগর গ্রামের হাচি তালুকদার বাড়ির মুহাম্মদ ইসমাইল ও দেলোয়ার হোসেনের বসত ঘর অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যায়।

পুড়ে যাওয়া পরিবারে শাহনগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম ও অষ্টম শ্রেণিতে পড়ুয়া দুই ছাত্রীকে শিক্ষা সামগ্রী দিল আজকের প্রজন্ম লেলাং শাখা।
শিক্ষা সামগ্রীর মধ্যে ছিল সকল গাইড, স্কুল ব্যাগ, ক্যালকুলেটর, জ্যামিতি, খাতা, কলম, পেন্সিল ও স্কেল।

বুধবার (৫ আগস্ট) সকালে আজকের প্রজন্মের আজীবন দাতা সদস্য ও লেলাং ইউপি চেয়ারম্যান সরোয়ার উদ্দীন শাহীন দুই ছাত্রীর হাতে এসব সামগ্রী তুলে দেয়।

এসময় উপস্থিত ছিলেন শাহনগর বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য নুর মুহাম্মদ, ইউপি সদস্য আইয়ুব, লেলাং আজকের প্রজন্মের উপদেষ্টা সরোয়ার উদ্দীন।

চেয়ারম্যান শাহীন বলেন, লেলাং আজকের প্রজন্ম সবসময় শিক্ষার্থীদের নিয়ে কাজ করে।এই দুই শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী উপহার দেওয়া জন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি।

আজকের প্রজন্মের সভাপতি আবদুল্লাহ নোমান ও সাধারণ সম্পাদক মোস্তাফা কামরুল বলেন, আমারা প্রতি বছর শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী উপহার দিয়ে থাকি। বিভিন্ন দিবসে স্কুল ভিত্তিক কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান আয়েজন করি। এই ভয়াবহ অগ্নিকান্ডে দুই শিক্ষার্থীর সকল শিক্ষা সামগ্রী পুড়ে ছাই হয়ে যায়। আমরা তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

এসময় আজকের প্রজন্মের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, রায়হান ইভান, আহমেদ সাইফু, মুহাম্মদ ইমন, ফাহিম, আসিফ, আলাউদ্দীন, খালেদ প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ