আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

সরাইলের জয়ধরকান্দী রাস্তায় বিদ্যুতিক খুঁটির টানা তার জনদূর্ভোগ চরম পর্যায়ে

 

হাসনাত কাইয়ূম,সরাইল প্রতিনিধি :

সরাইলের জয়ধরকান্দী রাস্তায় বিদ্যুতিক খুঁটির টানা তার জনদূর্ভোগ চরম পর্যায়ে। দেখার কেউ নেই। কর্তৃপক্ষ কে জানিয়ে ও কোন সুরাহ পাচ্ছেন না বলে গ্রামবাসীর অভিযোগ।

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার সবচেয়ে বৃহৎ গ্রাম জয়ধরকান্দি। লোক সংখ্যা প্রায় ২০ হাজার। এ গ্রামে আছে বৃহৎ বাজার, হাইস্কুল, মাদরাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠান। গ্রামের প্রধান রাস্তা এটি। এ রাস্তা দিয়ে রাত- দিন শত শত মানুষ চলাচল করে। বৈদ্যুতিক খুঁটিগুলো রাস্তার পাশে থাকলেও বেশ কয়েকটি খুঁটির টানা তার রাস্তার মধ্যখানে পোঁতা। রাতে চলাচল করতে গিয়ে এই টানা তারে লেগে প্রতিনিয়ত দূর্ঘটনার শিকার হচ্ছে পথচারীরা। টেলাগাড়ী দিয়ে মালামাল পরিবহনেও দুর্ভোগ পোহাতে হচ্ছে ব্যবসায়ী ও গ্রামবাসীর। অরুয়াইল পল্লীবিদ্যুৎ অফিস ইনচার্জকে জানিয়েও কোন ফলাফল পাচ্ছেনা গ্রামবাসীর অভিযোগ।

এ ব্যাপারে অরুয়াইল পল্লী বিদ্যুৎ অফিসের ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন বারপাইকা থেকে তেলিকান্দী, জয়ধরকান্দী গ্রামের বৈদ্যুতিক খুঁটির আপগ্রেটিং এর জন্য টিকাদারী প্রতিষ্ঠান কে ওয়ার্ক অর্ডার দেওয়া হয়েছে।বর্ষায় খুটি আনা হচ্ছে, শুকনার সময় সব খুটি উচু করা হবে। তখন গ্রাহকের সুবিধার্থে কোন খুটি ২/৩ ফুট এদিক সেদিক সরানোর দরকার মনে করলে করে দেওয়া হবে। টানা তার ও সরানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ