আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

উদঘাটন হলো মধুপুরের  চার হত্যার রহস্য, গ্রেফতার মূল ঘাতক

 

সুমাইয়া ইয়াসমিন
গোপালপুর উপজেলা প্রতিনিধি :

টাঙ্গাইলের মধুপুরে একই পরিবারের চার জনকে গলাকেটে হত্যা মামলার মূল হোতা সাগরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও লুন্ঠিত মালামাল উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৯ জুলাই) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে টাঙ্গাইল র‌্যাব-১২ জানায়, টাঙ্গাইলের মধুপুরে দুই সন্তানসহ বাবা-মা’কে গলাকেটে হত্যা করা হয়।

ঘটনার পর থেকে র‌্যাব-১২ এর টাঙ্গাইল ইউনিটের সকল প্রকার গোয়েন্দা নজরদারি শুরু করে। পরে রবিবার সকালে হত্যাকাণ্ডের প্রধান আসামি উপজেলার ব্রাহ্মণবাড়ি এলাকার মো: মগবর আলীর ছেলে মোঃ সাগর আলী (২৭),কে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞেসাবাদে সাগর আলী হত্যাকাণ্ডের সত্যতা স্বীকার করেছে বলে জানায়।

ভুক্তভোগী মৃত আব্দুল গনি সুদের ব্যবসা করতো। নিহত আবদুল গনির সঙ্গে সাগর আলীর দীর্ঘদিনের সম্পর্ক ছিল। সাগর আলী আবদুল গনির বাসার কাছেই ভাড়া থেকে মধুপুরে রিকশা চালাতেন। বিভিন্ন সময় গনির কাছ থেকে সাগর সুদে টাকা ধার নিয়েছেন। কিন্তু টাকা ফেরত দিতে কয়েকবার ব্যর্থ হয়েছেন।গত মঙ্গলবার আব্দুল গনির কাছে পুনরায় দুইশত টাকার জন্য গেলে তাকে অনেক বকাঝকা করে তাড়িয়ে দেয়া হয়।

এতে সাগর অপমান বোধ করলে তার অপর এক সহযোগীকে নিয়ে হত্যার পরিকল্পনা করে।

পরিকল্পনা অনুযায়ী সাগর তার সহযোগীদের নিয়ে গত বুধবার দিবাগত রাত আনুমানিক ১০ ঘটিকায় ভুক্তভোগী মৃত গনির বাসায় যায়। যাওয়ার পূর্বে সাগরের সহোযোগীরা বাজার থেকে চেতনা নাশক নিয়ে যায়। কথাবার্তার এক পর্যায়ে আকস্মিকভাবে চেতনা নাশক ব্যবহার করে গনিকে অচেতন করে। পরিবারের সবাই তখন ঘুমে থাকায় অচেতন করতে সহজতর হয়। সবাইকে ঠাণ্ডা মাথায় ভুক্তভোগীর বাসায় ব্যবহৃত কুড়াল ও আসামিদের ব্যবহৃত ধারালো অস্ত্র দিয়ে প্রত্যেককে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করা হয়।

গৃহ ত্যাগ করার পূর্বে বাসার মূল্যবান জিনিসপত্র নিয়ে পলায়ন করে এবং বাসার বাহির থেকে তালা মেরে পালিয়ে যায়।

গত শুক্রবার মধুপুর উপজেলা সদরের মাস্টারপাড়া এলাকার একটি বাড়ি থেকে গনি, তাঁর স্ত্রী ও দুই ছেলে–মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ। তাঁদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। ওই দিন রাতেই আবদুল গনির বড় মেয়ে সোনিয়া বেগম বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মধুপুর থানায় মামলা করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ