আজ ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে জুলাই, ২০২১ ইং

বাগমারায় শিক্ষার্থীদের মাঝে ওসেড সংস্থার চেক বিতরণ

 

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় উচ্চ মাধ্যমিক মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তির চেক বিতরন করলেন বেসরকারী সংস্থা (এনজিও) ওসেড।
শনিবার বেলা সাড়ে ১১ টায় ওসেড শ্রীপুর বাগমারার প্রধান কার্যালয়ে চেক বিতরণি উপলক্ষে এক সভার আয়োজন করা হয়। বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষানুরাগী শিক্ষক আব্দুল জব্বার বিএসসি’র সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণি সভায় স্বাগত বক্তব্য রাখেন ওসেড সংস্থার নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম মৃধা।
তিনি বলেন, সংস্থার সাথে সম্পৃক্ত সদস্যদের সন্তান মেধাবীদের মধ্যে যাচাই বাচাই করে লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য সংস্থার পক্ষ থেকে তাদের সহযোগীতা করা হয়। মেধাবী শিক্ষার্থীদের দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন, শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক ও প্রথম আলোর বাগমারা প্রতিনিধি মামুনুর রশীদ মামুন, ভবানীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক ও ওসেড সংস্থার কোষাধ্যক্ষ রেজাউল করিম, বাগমারা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইউসুফ আলী সরকার, মেধাবী শিক্ষার্থী ঈশিতা নাসরিন স্বপ্না প্রমুখ।
অনুষ্ঠানে ২৬ জন শিক্ষার্থীর মধ্যে প্রত্যেক শিক্ষার্থীর হাতে ১২ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়। চেক বিতরণি অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থী ছাড়াও তাদের অভিভাবক ও সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কর্মচারীগন উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ