আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

ফরিদগঞ্জে গুপ্টি বাজারে আগুনে  ১০ টি দোকান পড়ে ছাই

 

 

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি মোঃ মুজাম্মেল হুসাইন :

 

ফরিদগঞ্জে উপজেলার গুপ্টি বাজারে অগ্নিকাণ্ডে ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়েছে। বুধবার গভীর রাতে ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি পুর্ব ইউনিয়নের গুপ্টি বাজারে এই ঘটনা ঘটে। এতে প্রায় এক কোটি টাকার সম্পদ পু্ঁড়ে ছাঁই হয়ে যায়। সংবাদ পেয়ে পার্শ্ববর্তী রামগঞ্জ উপজেলা থেকে দমকলকর্মীদের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। ফলে রক্ষা পায় শতাধিক দোকানপাট।

স্থানীয় যুবক সজীব দত্ত জানান, বুধবার গভীর রাতে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে গুপ্টি বাজারে ছুটে যান, এসময় দেখতে পান বাজারের একটি অংশে দোকানগুলো আগুনে পুঁড়ছে। পরে তিনিসহ স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টার সাথে সাথে ৩৩৩ নম্বরে কল দিয়ে আগুনের ঘটনা জানান। পরে পাশ্ববর্তী উপজেলা রামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

আগুনে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী হান্নান ভূঁইয়া জানান, রাতে দোকানপাট বন্ধ করে তিনিসহ বাজারের ব্যবসায়ীরা বাড়ি যান । হঠাৎ করেই আগুন লাগার সংবাদ শুনতে পেয়ে এসে দেখেন সবকিছু পুড়ে ছাই। তার রড সিমেন্টের দোকানে থাকা একটি পিকআপ ভ্যানসহ অন্তত ২২ লক্ষ টাকার সম্পদ পুঁড়ে গেছে। এছাড়া বাকী ৯টি দোকানের মধ্যে আক্তার পাটওয়ারীর সাদিয়া ডেকোরেটর, ফারুক হোসেনের ইলেকট্রিক দোকান, শাহিন হোসেনের টেইলার্স, সিরাজ তপাদারের পল্লী ক্লিনিক নামে একটি ফার্মেসী, আব্দুর রহিমের জনসেবা ফার্মেসী, হারাধন সাহার সাহা মেডিকেল হল, রসরাজের চায়েরদোকান, চন্দনের সেলুন ও প্রল্লাদের সেলুনও সম্পূর্ণ পুড়ে যায়।যাতে অন্তত ১ কোটি টাকার ক্ষতি হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ