আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

বুসামের সভাপতি সোহেল সম্পাদক জাহিদ

আব্দুল্লাহ জাইফ, ববি প্রতিনিধি:

বরিশাল বিশ্ববিদ্যালয়ে মুলাদী উপজেলার শিক্ষার্থীদের সংগঠন বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব মুলাদী (বুসাম) এর এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী সোহেল রানা রামিম এবং সাধারণ সম্পাদক হিসেবে লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী মো জাহিদ হোসেন মনোনীত হয়েছেন।

শুক্রবার ( ২৯ মার্চ) সন্ধ্যায় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে বুসামের উপদেষ্টা শাহারিয়ার আহম্মেদ মিলান ও সাধারণ সম্পাদক মঈন উদ্দিন এর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এই কমিটির অনুমোদন করা হয়। এ সময় কমিটি ঘোষণা করেন অ্যাসোসিয়েশনের অন্যতম উপদেষ্টা শাহারিয়ার আহম্মেদ মিলান ।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সাকিল আহমেদ , আমির হোসেন , নুর হোসেন , নাবিলা ইমু , আহম্মেদ মাইন উদ্দিন, তানিমা রহমান, জান্নাতুল মিতা, রফিক ।
সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান, মশিউর রহমান ,মাহিন হোসেন , অর্থ সম্পাদক মোঃ রাছেল ,প্রচার সম্পাদক আলিম উদ্দিন নাইম ,সহ-প্রচার সম্পাদক আসলাম , বিজ্ঞান বিষয়ক সম্পাদক আবু রায়হান সহ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইউসুফ ,তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আব্দুর রহমান , ছাত্রী বিষয়ক সম্পাদক আফসানা মীম ও কার্যনির্বাহী সদস্য জুবায়ের ,তাইয়েবা ।

সংগঠনটি উচ্চশিক্ষা গ্রহণের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতাকে সামনে রেখে বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কার্যক্রমে অংশগ্রহণ, মুলাদী থেকে আসা শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি এবং মুলাদী উপজেলায় উচ্চ শিক্ষার আলো পোঁছে দিতে কাজ করে থাকে । নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এ ধারা অব্যহত রাখার কথা ব্যক্ত করেছেন ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ