আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

জাবিতে লালমনিরহাট জেলা সমিতির নেতৃত্বে আঁখি-শাকিল

জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত লালমনিরহাট জেলার শিক্ষার্থীদের সংগঠন লালমনিরহাট জেলা সমিতির আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
এতে বিশ্ববিদ্যালয়ের ৪৮ ব্যাচের শিক্ষার্থী নাজমুল আরা আঁখিকে সভাপতি ও ৪৯ তম ব্যাচের শিক্ষার্থী ইরফান শাকিলকে সাধারণ সম্পাদক করা হয়েছে৷

বুধবার (২১ ফেব্রুয়ারি) গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন, এনায়েতুর রহমান রিফাত (৪৮), মো: মমিনুর ইসলাম(৪৮) মো: সালউজ্জামান প্রধান(৪৮), মো: আল-আমিন(৪৮), অনুপমা সরকার(৪৮) এবং আতকিয়া অনন্যা(৪৮) ।

যুগ্ম সাধারণ-সম্পাদক সিথি নাবিলা(৪৯), চিন্ময়ী রানী দিশা (৪৯) এবং মোস্তফা কামাল(৪৯)।

সাংগঠনিক সম্পাদক- নাফিসা তাবাসসুম লিপ্ত(৪৯), রাসেল বাবু(৪৯) এবং ওমর ফারুক (৪৯)।

দপ্তর সম্পাদক – সাদমান সাকিব (৪৯)এবং সবুজ মিয়া(৫০)। উপ-দপ্তর সম্পাদক রেজাউল করিম, এ. টি. এম. তানজীম(৫০), মো: আবতাহী আবিদ (৫১)এবং চন্দন কুমার রায় (৫১)

এছাড়া অন্যান্যদের মধ্যে কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করবেন মাসুমা হক(৪৯) এবং মেহেদী হাসান(৫০),আবু সাইদ মো: রেদওয়ানুল (৫০)।

উপ-কোষাধ্যক্ষ – মো: আশিকুর রহমান, হিমা রায়, মারুফ হাসান জিসান এবং জান্নাতী খাতুন। প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর জাহান ইসলাম মীম এবং আব্দুল্লাহ হেল কাফী। সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আরিফা তাসনিম, মো: আহনাফ আদিল,খন্দকার ফরিদুল ইসলাম ফাহিম এবং প্রতিভা পল। আপ্যায়ন বিষয়ক সম্পাদক সোলাইমা আলী এবং পংকন রায়। উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক এ. টি. এম. তানজীম, ফারাহ উলফাত হাদি এবং মোহনা খাতুন। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আছিয়া খাতুন লাবনী, নাইফ রহমান জীম এবং হাবিবা সুলতানা বন্যা। উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: আহনাফ আদিল, মুজাহিদুল ইসলাম, মো: উম্মে হাবিবা, হোসনেয়ারা আঁখি এবং তাসফিয়া জান্নাত। ছাত্রী বিষয়ক সম্পাদক মাওবিকা পিয়াল এবং মুসরাত খানম মোহনা। উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক হিমা রায়, মো: হযরত আলী, রওনক তাসলিম এবং নূরে জান্নাত রোকাইয়া। ক্রীড়া বিষয়ক সম্পাদক মনসুর রশিদ রিফাত এবং নাইমুল হাসান। উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক রাজিনুর ইসলাম পিয়াল, কামরুল কেয়া, হালিমা ইসলাম এবং দীপাত্বিক রায় সূচনা

কমিটির কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন মো: মিফতাউল বরাত,মো: শাহাদাত হোসেন, মোছা: জান্নাতুল ফেরদৌস (৫২), আদিবা আনজুম প্রমা,হাবিবুর রহমান হাবিব, ইশরাত জাহান, প্রশান্ত কুমার বর্মন, এস. এম. তৌহিদুন্নিসা ছোটন এবং মো: আশিকুজ্জামান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ