আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

পবিপ্রবিতে চট্টগ্রাম বিভাগীয় ছাত্র ফোরামের সভাপতি ইপন, সম্পাদক ইকরাম

নিজস্ব প্রতিবেদক :

ইপন চন্দ্রকে সভাপতি ও এস. এম. সাহিদুল ইকরামকে সাধারণ সম্পাদক করে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চট্টগ্রাম বিভাগের শিক্ষার্থীদের সংগঠন চট্টগ্রাম বিভাগীয় ছাত্র ফোরামের পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত ও সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ইপন চন্দ্র বিশ্বিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের এবং এস. এম. সাহিদুল ইকরাম কৃষি অনুষদের শিক্ষার্থী। দুজনেই বিশ্বদ্যালয়ের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী।

সংগঠনটির সহ-সভাপতি পদে রয়েছেন আমান উল্লাহ খান, মোঃ সিফাতুল ইসলাম, মোঃ সায়েম উদ্দিন, ফারজানা খান আশা, মোঃ তারেকুল ইসলাম, গাজী ফয়সাল আহমেদ, তামান্না আহমেদ, রনতোষ চাকমা, ইসমাইল হোসেন, রিফাত হোসেন, ওমর ফারুক মামুন, আল মুজাহিদ, শামসুল করিম, মজুমদার (রাকিব), নাজমুল হাসান, জাহিদুল ইসলাম এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন প্রতিক পাল, তানভীরুল ইসলাম সৌরভ, সজীব বড়ুয়া, নাহিম উদ্দিন, তাওয়াজ মোর্শেদ হিমেল, নাজমুল হুদা রিফাত, ফাহিম ফাতিন, নীলাঞ্জন দেবনাথ ধ্রুব, অনির্বান দে অর্ক, সিয়াম রহমান, মোহাম্মদ আলী সাগর, উম্মে তাসনিম সুমাইয়া জেবা।।

সাধারণ সম্পাদক এস. এম. সাহিদুল ইকরাম বলেন, “সংগঠনটির কার্যক্রম আমরা আরও বিস্তৃত ও শিক্ষার্থীবান্ধব করতে চাই। শিক্ষার্থীদের যেকোনো সংকটে আমরা তাদের পাশে থাকবো।”

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ