আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং

জাবিতে যশোর জেলা ছাত্র কল্যাণ সমিতির ইফতার অনুষ্ঠিত

জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত যশোর জেলার শিক্ষার্থীদের প্লাটফর্ম যশোর জেলা ছাত্র কল্যাণ সমিতির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত যশোর জেলার শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। ইফতার মাহফিলে দোয়া পরিবেশন করেন বাংলা বিভাগের শিক্ষার্থী মশিউর।

ইফতারে উপস্থিত ছিলেন ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টা ও বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক মো. শরীফ হোসেন, রসায়ন বিভাগের অধ্যাপক তপন কুমার সাহা, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহকারী অধ্যাপক রাবেয়া খাতুন তানিয়া, ইন্সটিটিউট অব রিমোট সেন্সিং এন্ড জিআইএস এর প্রভাষক মুনির মাহমুদ, আর্স বাংলাদেশের নির্বাহী পরিচালক মো. শামছুল আলম, জেলা ছাত্রকল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও নুসরাত সুলতানা শিমু এবং বর্তমান সাধারণ সম্পাদক মেহেদি হাসান প্রমুখ।

যশোর জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি আসিফ হোসেন আকাশ বলেন, “রমজানের এই মাসে আমাদের সম্প্রীতি প্রদর্শনের অন্যতম একটি মাধ্যম হলো ইফতার মাহফিল। আমাদের এই ইফতার মাহফিলে যশোর জেলা ছাত্র কল্যাণ সমিতির সকল সদস্যের এমন স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের মাঝের এই সম্প্রীতিরই উজ্জ্বল প্রমাণ।”

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ