আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে অপর ছিনতাইকারী নিহত

সাভার প্রতিনিধি:

সাভারে অন্তকোন্দলে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়ে আমজাদ হোসেন (৩৫) নামের অপর ছিনতাইকারী “আমাকে বাঁচান, আমাকে বাঁচান” বলে আর্তনাদ করছিলেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার (২১ মার্চ) রাত পৌনে ১২ টার দিকে সাভার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সোবহানবাগ এলাকায় ঘটনাটি ঘটে।

প্রাথমিকভাবে নিহত যুবকের নাম আমজাদ হোসেন বলে জানা গেলেও তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি। তবে তিনিও ছিনতাইকারী বলে নিশ্চিত করেছে পুলিশ।

পুলিশ জানায়, ছিনতাইকারী আমজাদ হোসেনকে অন্তকোন্দলের জেরে অপর ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ছুরিকাহত হয়ে তিনি সড়কের পাশে পড়ে থেকে বাঁচার আকুতি করছিলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন বলেন, ছিনতাইকারীর ছুরিকাঘাতে একই দলের অপর ছিনতাইকারী নিহত হয়েছেন। আমরা নিহতের মরদেহ উদ্ধার করেছি। এব্যাপারে হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ বলেন, নিহতের শরীরের পেটের নিচের অংশে ৫/৬ টি ধারালো ছুরির গভীর ক্ষত চিহ্ন রয়েছে। এব্যাপারে আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ