আজ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং

প্রটোকল ছাড়াই নিজ নির্বাচনী এলাকায় পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল প্রতিনিধি :

পানিসম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম নির্বাচনী এলাকার মানুষের সঙ্গে মিশে গেছেন সরকারি কোনো ধরনের প্রটোকল ও সরকারি গাড়ি ছাড়াই।

মঙ্গলবার (১২ ডিসেম্বর ) সন্ধ্যায় পানিসম্পদ প্রতিমন্ত্রীর নির্বাচনী এলাকা সদর-৫ আসনের বরিশাল সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ডের নবগ্রাম রোডস্থ নিজ বাসভবন বেগম ভিলায় বরিশাল আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দদের আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদেন।

সরকারের পানিসম্পদ প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর থেকেই সরকারি প্রটোকলে থেকে নিজের নির্বাচনী এলাকায় আসতে হতো। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার কারণে মঙ্গলবার (১২ ডিসেম্বর ) সন্ধ্যায় তিনি বরিশাল সদর আসনে আসেন প্রটোকল ও সরকারি গাড়ি না নিয়ে।

বরিশাল সিটি করপোরেশনের ১৫নং ওয়ার্ডের নবগ্রাম রোডস্থ তার নিজ বাসভবনে এসে উপস্থিত হন। এ সময় একেবারে সাধারণ একজন মানুষের মতো বরিশালের জনসাধারণের সঙ্গে মিশে যান তিনি।

এ ব্যাপারে পানিসম্পদ প্রতিমন্ত্রী সহকারী একান্ত সচিব মোহাম্মদ তানভীরুল হক বলেন, নির্বাচনী তফসিল ঘোষণা হয়েছে। নির্বাচনী আচরণবিধির কারণে মন্ত্রী মহোদয়ের গাড়ি বহরে প্রশাসনের প্রটোকল ছিল না।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ