আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

জাবিতে নেত্রকোনা জেলা সমিতির নতুন দায়িত্বে তানভীর-সাকিল

জাবি প্রতিনিধি :

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নেত্রকোনা জেলার শিক্ষার্থীদের প্লাটফর্ম নেত্রকোনা জেলা সমিতির নতুন আংশিক কমিটি ঘোষণা করা আছে।

এতে সভাপতি মনোনীত হয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী তানভীর আহমেদ এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ইতিহাস বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী সারোয়ার শাকিল।

আজ বৃহস্পতিবার ওই জেলা সমিতির সদ্য সাবেক সভাপতি মাহফুজুর রহমান মারুফ ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিফাত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়। একই সাথে আগামী ১০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করতে বলা হয়েছে।

নতুন কমিটির সভাপতি তানভীর আহমেদ বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নেত্রকোণা জেলা ছাত্র কল্যাণ সমিতিতে এ দায়িত্ব সুন্দরভাবে পালন করতে সর্বোচ্চ প্রচেষ্টা চালাবো।

ছাত্র কল্যাণ সমিতিকে সংঘবদ্ধ ও সুংগঠিত করতে কাজ করবো। ভর্তি পরীক্ষার সময় নেত্রকোণা থেকে আগত সকল শিক্ষার্থীদের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করবো।

সাধারণ সম্পাদক সারোয়ার শাকিল বলেন, বিশ্ববিদ্যালয়ের জেলা সমিতি গুলো সংশ্লিষ্ট জেলার শিক্ষার্থীদের প্রয়োজনে সর্বাত্মক ভূমিকা পালন করে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নেত্রকোণা জেলা ছাত্র কল্যাণ সমিতিতে এ দায়িত্ব সুন্দরভাবে পালন করতে সর্বোচ্চ প্রচেষ্টা চালাবো।

ছাত্র কল্যাণ সমিতি কে সংঘবদ্ধ ও সুংগঠিত করতে কাজ করবো। ভর্তি পরীক্ষার সময় নেত্রকোণা থেকে আগত সকল শিক্ষার্থীদের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করবো। জেলার শিক্ষার্থীদের যেকোনো সমস্যায় পাশে থাকব।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ