আজ ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ ইং

এলাকার মানুষের সঙ্গে প্রতিহিংসার রাজনীতি নয়: ভূমিমন্ত্রী

আনোয়ারা প্রতিনিধি:

নিজের এলাকার মানুষের সঙ্গে কখনও প্রতিহিংসার রাজনীতি করা কারও জন্যই মঙ্গল নয়। প্রতিহিংসার মধ্যে বিরোধ সৃষ্টি ও সম্পর্ক নষ্ট হয়।

এতে করে দল ও নিজেরও ক্ষতি। রাজনীতি দেশ ও দেশের মানুষের ভালোর জন্য। আমার নাম ভাঙ্গিয়ে এলাকায় অশান্তি সৃষ্টি করলে কাউকে ছাড় নয় বলে মন্তব্য করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

শুক্রবার (২৪ মার্চ) চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের আমান উল্লাহপাড়া শাহী জামে মসজিদে জুমার নামাজ আদায়কালে মুসল্লীদের উদ্দ্যেশে এ কথা বলেন তিনি।

এ সময়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন,

ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন কন্ট্রাক্টর, যুগ্ম সম্পাদক নোয়াব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন আমাজাদী,

সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, কোষাধ্যক্ষ মো. জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান, ইউপি সদস্য মোহাম্মদ মুছা তালুকদার, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরসহ সংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ