আজ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

যুদ্ধের কারণে দেশে অর্থনৈতিক প্রভাব পড়তে পারে

মো. ইলিয়াস চৌধুরী, কালিয়াকৈর প্রতিনিধি :

রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা পৃথিবীতে অর্থনৈতিক প্রভাব পড়বে এবং এ প্রভাব আমাদের দেশেও পড়তে পারে। সেজন্য আগাম প্রস্তুতির জন্য মানুষকে প্রস্তুত থাকার জন্য প্রধানমন্ত্রী উপদেশ দিয়েছেন।

তবে আমরা আশাবাদি এদেশের মানুষের এধরণের কোন অবস্থা মোকাবেলা করতে হবে না। ইনশাআল্লাহ সব কিছু ভাল থাকবে।

রবিবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দরাস্থ জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি হাই স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত পাঠ্য পুস্তক উৎসব দিবস অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন আগামী ১০দিনের মধ্যে সারাদেশে শতভাগ বই বিতরণ করা হবে। পৃথিবীর কোন দেশ নেই বিনা পয়সায় একযোগে বই প্রদান করে। শুধুমাত্র বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাই বিনামূল্যে এই বই দিয়ে থাকেন।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের সভাপতিত্বে অনুষ্ঠিত বই বিতরণী উৎসবে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

আরও বক্তব্য রাখেন, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মেজবাহ উদ্দিন, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মুরাদ কবির, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক শিকদার মোশারফ হোসেন,

জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম আজাদ,

জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী হাই স্কুলের প্রধান শিক্ষক আনন্দ কুমার দাস, কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয়, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা খালেক প্রমূখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ