আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং

খালেদা জিয়া এতিমের টাকা চুরির দায়ে জেল হইছে- মির্জা আজম

সাভার  প্রতিনিধি :

আগামী ২৯ শে অক্টোবর ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে আশুলিয়ায় যৌথ সভায় যোগ দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম (এমপি) মন্তব্য করে বলেন,

আগামী ১০ই ডিসেম্বরে নাকি বিএনপি’র দের ঘোষণা আছে ১০ ডিসেম্বরের পরে এই বাংলাদেশ নাকি চলবে খালেদা জিয়ার নির্দেশে। খালেদা জিয়ার নির্দেশে যে এই বাংলাদেশ চলবে এই খালেদা জিয়া তো আছে জেল খানায় সে হলো একটা চুন্নি। এতিমদের টাকা চুরি করে খাওয়ার জন্য তার জেল হইছে।

গতকাল মঙ্গলবার রাতে আশুলিয়া থানা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে সাভারের নবীনগর জয় রেস্তোরাঁর কনফারেন্স রুমে এ যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মন্তব্য করেন তিনি।

এসময় তিনি আরও বলেন,এসমস্ত কলকাঠি নারাইতেছে বাংলাদেশ থেকে যে আন্ডার টেকিং দিয়ে চলে গেছে জীবনে রাজনীতি করবে না।

আমাদের দেশ নেত্রী শেখ হাসিনা কে খুন করার জন্য গ্রেনেড হামলা পরিকল্পনাকারী সেই তারেক রহমান যার যাবত-জীবন কারাদণ্ড হইছে।

সেই হলো বাংলাদেশের প্রধান মন্ত্রী বানিয়ে ফেলছে এই বিএনপি। এই রকম একটা দুঃস্বপ্ন দেখতেছে,এই দুঃস্বপ্নটা যে স্বপ্ন সেটা প্রমাণ করতে হলে শুধু ঢাকা জেলা আওয়ামী লীগের একটা সম্মেলন করলাম। আর তাদের এই স্বপ্ন ভঙ্গ হয়ে গেল এটা তা মনে করবেন না।

আমরা এই ঢাকা জেলায় ৭ টি সাংগঠনিক থানা। একটা জেলা সম্মেলন করছি, একটা শুডাউন আবার এই পরেই আপনারা এই জেলা আওয়ামী লীগের নেতৃত্বে ৭ টি সাংগঠনিক থানায় ৭টি জনসভা হবে।

প্রত্যেকটি থানা এক লক্ষ করে কর্মী দিবে। আর যাদের এই অভিজ্ঞতা নেই তারা এই ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে দেখে অভিজ্ঞতা নেন।

আর আমরা যদি ১০ই ডিসেম্বরের আগে ঢাকার ৭টি উপজেলার ৭টি জনসভা করতে পারি তাহলেই ঐ ওদের যে স্বপ্ন খালেদা জিয়ার নির্দেশে বাংলাদেশ চলবে, সেই স্বপ্ন দেখা বাতিল করবো।

সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ সরকারের দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ,

ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হালিমা আক্তার লাবণ্য ভূইয়াসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীর।

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আশুলিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক হাসান তুহিন ও সঞ্চালনা করেন ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ