আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

আটাবহ ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেখ শাহরিয়ার সুজন

মনির হুসাইনঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়ন ৮ নং ওয়ার্ডে জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতি ও সেক্রেটারি এবং সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করে কমিটির অনুমোদন দেয়া হয়।

মঙ্গলবার ( ১৯ সেপ্টেম্বর) দুপুরে আটাবহ ইউনিয়নে গোসাত্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল।

সে সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি খন্দকার মফিজুর রহমান লিটন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান নিকু,

সাবেক উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে এম ইব্রাহিম খালেদ সহ জেলা উপজেলার বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আটাবহ ইউনিয়নের শ্রমিক লীগের সভাপতি পদ লাভ করেন মোঃ রুবেল মোল্লা এবং সাধারণ সম্পাদক হলেন শেখ শাহরিয়ার সুজন। অন্যদিকে সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বপ্রাপ্ত হন ফরহাদ হোসেন, সহ-সভাপতি মোস্তফা মেম্বার এবং সদস্য সচিব মোঃ আওলাদ হোসেন।

এর আগে, সম্মেলনে ২ জন সভাপতি ও ৩ জন সাধারণ সম্পাদক পদ প্রার্থী ছিলেন।

নতুন কমিটিতে অনুমোদন পাওয়ায় সাধারণ সম্পাদক শেখ শাহরিয়ার সুজন তার বক্তব্যে বলেন, আমরা আটাবহ ইউনিয়ন শ্রমিক লীগ।

আমাদের নিজেদের পদ পদবি বড় করে না দেখে সবাই একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে মুজিব আর্দশ বুকে ধারণ করে মানবতার মা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে আটাবহ ইউনিয়ন শ্রমিক লীগকে একটি সুসংগঠিত সংগঠন হিসেবে গড়ে তুলবো।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ