আজ ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ ইং

ঈদ আনন্দ ভাগাভাগি করলেন সিংগাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা

মোস্তাফিজুর রহমান :

সিংগাইর উপজেলার সুযোগ্য নির্বাহী কর্মকর্তা দীপন দেবনাথ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সিংগাইর উপজেলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মুসুল্লিদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করেন রবিবার সকালে।

তিনি সকলের উদ্দেশ্য বলেন পবিত্র ঈদুল আজহা আমাদের আত্মা ত্যাগ, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববন্ধনে শিক্ষা দিয়ে থাকেন। এধর্মীয় উৎসবে আত্মত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে দেশ জাতির শান্তি সমৃদ্ধি বজায় রেখে আসুন আমরা সম্মিলিত ভাবে দেশের মানুষের জন্য কাজ করি।

জননেত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপে আমার টাকায় আমার পদ্মা সেতু নির্মাণ করায় শুধু পদ্মার ঐপাড়ের ২১ টি জেলার মানুষই সুফল ভোগ করছেনা আমারও এটার সুবিধা পাচ্ছি। কারণ এসেতু হওয়ায় হেমায়েতপুর সিংগাইর মানিকগঞ্জ মহাসড়কের যানজটের ত্রাহি অবস্থা থেকে রক্ষা পাচ্ছি।

এত বড় একটা সাহসী পদক্ষেপের জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানাই। ঈদের আনন্দের পাশাপাশি আমরা স্বাস্থ্য বিধি মেনে চলি।

আর যত্রতত্র কোরবানীর বর্জ্য পদার্থ যেন না ফেলি সে দিকে আমাদের সচেতন হতে হবে। নির্দিষ্ট স্থানে কোরবানির বর্জ্য পদার্থ ফেলে,পরিবেশ ঠিকরাখার অনুরোধ করছি । সকলেরব পরিবার পরিজনের সুস্বাস্থ্য কামনা করছি । জয় বাংলা ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ