আজ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং

সাভারে ছুরিকাঘাতের ১ দিনপর চিকিৎসাধীন অবস্থায় ফটোগ্রাফারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

সাভার পৌরসভা এলাকায় কৃষ্ণ সরকার (৪০) নামের এক ফোটগ্রাফারকে ছুরিকাঘাতের একদিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

বুধবার (০১ জুন) সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ (আইসিইউ) তে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

এরআগে, গত সোমবার (৩০ মে) রাত ১০ টার দিকে সাভার পৌরসভা এলাকার আড়াপাড়া জমিদার বাড়ী পুকুর পাড়ে তাকে মারধর ও ছুরিকাঘাতে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে গতকাল মঙ্গলবার (৩১ মে) রাতে সাভার মডেল থানায় ৪ জনের নামে মামলা করে ভুক্তভোগীর বড় ভাই গোবিন্দ সরকার।

নিহত কৃষ্ণ সরকার (৪০) সাভারের সুতার নোয়াদ্দা ডি-২০ নং বাড়ির ননী গোপাল সরকারের ছেলে। তিনি ঢাকার একটি স্টুডিওতে ফটোগ্রাফার হিসেবে কাজ করতেন।

আসামিরা হলেন- কুষ্টিয়া জেলা থানার লালন শাহ্ মাজাররন পাশে মন্ডল পাড়া এলাকার মোঃ বারেকের ছেলে নয়ন (২৬), সাভারের আড়াপাড়া এলাকার ২৪ নং বাড়ির মোঃ বেল্লালের ছেলে সেপাল বাশার (২৫), একই এলাকার ৩৯/১ নং বাড়ির আঃ আলিমের ছেলে মোঃ আকাশ (২৪) ও নামাবাজার এলাকার ১৩/১ নং বাড়ির জামালের ছেলে সোহেল ওরফে বুলেট (২৬)। তারা সবাই কিশোর বয়সীর তবুও মামলায় তাদের বয়স বাড়িরে দেওয়া হয়েছে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, কৃষ্ণ সরকারের সাথে আসামিদের বিরোধ ছিলো। গত সোমবার রাত ১০ টার দিকে ঢাকা থেকে কাজ শেষ করে বাসয় ফিরছিলেন কৃষ্ণ সরকার৷ পরে আড়াপাড়া জমিদার বাড়ী পুকুর পাড়ে পৌছালে আগে থেকে উৎ পেতে থাকা নয়নসহ বাকি আসামিরা তাকে পথে আটকিয়ে মারধর করে এছাড়া সুইচ গিয়ার (চাকু) দিয়ে বুকের বা পাশে ও পেটের ডান পাশে আঘাত করে। এসময় আশেপাশের লোকজন কৃষ্ণ সরকারের ডাকে এগিয় এসে তাকে উদ্ধার করে প্রথমে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থান অবনতি হলে একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। আজ সকালে আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালটির ম্যানেজার মোঃ ইউসুফ বলেন, গত সোমবার আমাদের এখানে তাকে গুরুতর অবস্থা নিয়ে আসা হয়েছিলো। তাকে আইসিউতে রাখে চিকিৎসা দেওয়া হচ্ছিলো। আজ সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এস এম শাহারিয়ার বলেন, গতকাল রাত ৯টার দিকে এ ঘটনায় একটি মামলা হয়েছে। এরপরেই আমরা আসামিদের ধরার জন্য অভিযানে নামি। আজ সকালে খবর পাই চিকিৎসাধীন থাকা যুবক মারা গেছে। আমরা হাসপাতালে যাচ্ছি নিহতের মরদেহ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ