আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

রংপুরে র‍্যাবের শীতবস্ত্র বিতরণে, স্বরাষ্ট্র মন্ত্রী

মোঃ সুমন ইসলাম, রংপুর প্রতিনিধি:

শুরু থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে র‍্যাব। নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই পাশাপাশি বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও দুর্বিপাকে অসহায় মানুষের পাশে দাড়াতে র‍্যাব-১৩ সর্বদা আন্তরিক।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ১১ জানুয়ারি ২০২২ র‍্যাব-১৩, রংপুর কর্তৃক কুড়িগ্রাম জেলার সদর থানাধীন পাঁচগাছি ইউনিয়ন এর ‘ধরলা নদীর ব্রীজ সংলগ্নথ এলাকায় প্রায় ছয় হাজার শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন। উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসাদুজ্জামান খান, এমপি, মাননীয় মন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রনালয়।

এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ জাকির হোসেন, এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও মাননীয় সংসদ সদস্য কুড়িগ্রাম-৪, কুড়িগ্রাম-১ আসনের সংসদ মোঃ আসলাম হোসেন সওদাগর, এমপি, কুড়িগ্রাম-২ আসনের সংসদ আলহাজ্ব মোঃ পনির আহম্মেদ,

এমপি, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ এম এ মতিন, এমপি, অতিরিক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম, ডিজি, র‍্যাব ফোর্সেস, কর্ণেল কে এম আজাদ, বিপিএম, পিএসসি, এডিজি (অপস্), র‍্যাব ফোর্সেস, রংপুর বিভাগের ও কুড়িগ্রাম জেলার উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ এবং অধিনায়ক,

র‍্যাব-১৩, রংপুর ও অন্যান্য অফিসারগন উপস্থিত থেকে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিগণ সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ