আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

তাহিরপুরে ঝড়ের কবলে পরে যুবক নিখোঁজ

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীতে ঝড়ে কবলে পড়ে চালক মো. হারিছ মিয়া (২৪) নিখোঁজ রয়েছেন। তিনি উপজেলা উত্তর বড়দল ইউনিয়ন বড়ঘোফ টিলার নুর ইসলামের ছেলে।

সোমবার (৩১ মে) সকাল আটটার দিকে বারেকটিলা সংলগ্ন যাদুকাটা নদীতে ঘটনাটি ঘটে।প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানান, প্রতিদিনের মত যাদুকাটা নদীতে বারেক টিলা থেকে লাউড়েরগড় বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় বিভিন্ন স্থানে মানুষ পারাপার করে আসছিল হারিস মিয়া। যাদুকাটা নদীতে পাহাড়ি ঢলে প্রবল স্রোত থাকার পরেও আজ সকালে লাউড়েরগড় এলাকা থেকে তিনজন যাত্রী নিয়ে বারকটিলায় আসার সময় যাদুকাটা নদীর মধ্যে গেলেই প্রচণ্ড বাতাস শুরু হলে নৌকায় থাকা হারিছ ও তার সহযোগী সাত্তারসহ আরও দুইজন নৌকা উলটে যাওয়া উপক্রম হলে নদীতে ঝাঁপ দেয় তারা। পরে সবাই সাতরে পাড়ে উঠতে পারলেও হারিছ মিয়া এখনও নিখোঁজ রয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নিখোঁজের সহকারী সাত্তার মিয়া।বড়ঘোফ টিলার স্থানীয় মহিবুর রহমান জানান, নিখোঁজ হারিসের সন্ধান এখনও পাওয়া যায় নি। তবে খোঁজাখুঁজি শুরু করেছেন সবাই। নদীতে প্রবল স্রোতের কারণে তাকে তার সন্ধান পাওয়া কঠিন হয়ে পরেছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল লতিফ তরফদার জানান, এমন একটি ঘটনা শুনেছি। পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসকেও জানানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ