আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মৌলভীবাজারে বিএমএসএফ এর মানববন্ধন

মৌলভীবাজার প্রতিনিধিঃ

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম কে শারিরীক নির্যাতন ও মামলা দিয়ে হয়রানি সহ সারা দেশে সাংবাদিক হত্যা, নির্যাতন বন্ধের দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখা।
বৃহস্পতিবার (২০ মে) সকালে বিএমএসএফ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি বেলাল তালুকদার এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক এম এ কাইয়ুম সুলতান এর সঞ্চালনায় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মৌলভীবাজারের সিনিয়র সাংবাদিক শ.ই সরকার জবলু , বিশিষ্ট আইনজীবী ও বাসদ নেতা এ্যাডভোকেট মইনুর রহমান মগনু, কবি ও লেখক মহিদুর রহমান, সংগঠনের সহসভাপতি ও কমল কুড়ি সম্পাদক পিন্টু দেবনাথ, সাধারণ সম্পাদক ও আনন্দ টিভি প্রতিনিধি আব্দুল হাকিম রাজ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন, কবি ও লেখক জাহাঙ্গীর জয়েস, বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলা শাখার সভাপতি রোমান আহমদ,জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ূন রহমান বাপ্পী, বিএমএসএফ মৌলভীবাজার জেলা শাখার যুগ্ম সম্পাদক মোনাইম খান, শেরপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আমিরুল ইসলাম শাহেদ, দপ্তর সম্পাদক সুলতানুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক শেখ শাহেদ আহমদ, জুবায়ের আহমদ, নুরুল ইসলাম প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক মামুনুর রহমান চৌধুরী মসু।
বক্তারা বলেন, গণমাধ্যমের কন্ঠরোধ করতে কিছু দুর্নীতিবাজ আমলা আজ মরিয়া। তাদের দুর্নীতি প্রকাশ করার কারণে অনেক সাংবাদিক তাদের রোষানলে মামলা হামলা ও নির্যাতনের শিকার হয়েছেন। অনেকে প্রান ও হারিয়েছেন। এর ই ধারাবাহিকতায় তারা সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলাম এর উপর হামলা ও গ্রেফতার করে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে হামলার সাথে জড়িতদের কে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য জোর দাবী জানাচ্ছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ