আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ ইং

প্রতিবন্ধী কে হুইল চেয়ার প্রদান করেন সহমর্মিতা ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক:

হুইল চেয়ার উপহার দিয়ে প্রতিবন্ধী ফজরুল ইসলামের মুখে হাসি ফোটালেন স্বেচ্ছাসেবী সংগঠন ‘সহমর্মিতা ফাউন্ডেশনের’ প্রতিষ্ঠাতা পারভেজ হাসান। রোববার (১৫ মে) বিকেলে সংবাদ প্রকাশ হলে “দৈনিক পর্যবেক্ষণ” পত্রিকার প্রতিবেদকের সাথে বিকেল ৩টার দিকে যোগাযোগ করেন পারভেজ হাসান।

পরে বিকাশের মাধ্যমে তিনি নয় হাজার টাকা পাঠালে সন্ধ্যায় প্রতিবন্ধী ফজরুল ইসলামের বাবা হারুন রশিদকে সঙ্গে নিয়ে হুইল চেয়ার কিনে তার কাছে হস্তান্তর করেন জাগো নিউজের সুনামগঞ্জ প্রতিনিধি লিপসন আহমেদ ও দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার তাহিরপুর প্রতিনিধি তানভীর আহমদ।

এসময় হারুন রশিদ কান্না জড়িত কণ্ঠে বলেন, যিনি আমার ছেলেকে হুইল চেয়ার কিনে দিয়েছেন তার দীর্ঘায়ু কামনা করছি। তিনি আমাদের কষ্ট মুছে দিয়েছেন। সেই সঙ্গে আমি জাগো নিউজকে ধন্যবাদ জানাই যারা অসহায় মানুষের কষ্টের কথা তুলে ধরে।
সহমর্মিতা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পারভেজ হাসান বলেন, আমি সব সময় দৈনিক পর্যবেক্ষণ ও জাগো নিউজের সংবাদগুলো পড়ি। আমার ফাউন্ডেশনের কাজ হচ্ছে অসহায় মানুষের পাশে দাঁড়ানো।
তিনি আরও বলেন, রাজধানীর হাতিরঝিলে একটি শেল্টার হোম নির্মাণ করতে চেষ্টা করছি। যেখানে যাদের মা-বাবা নেই এমন পথশিশুরা শিক্ষা, অন্ন-বস্ত্র ও বাসস্থান পাবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ