আজ ২৮শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই জুন, ২০২১ ইং

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে প্রেসক্লাব খানজাহান আলী থানার সাধারণ সম্পাদক জিয়াউল ইসলামের শুভেচ্ছা

বিভাগীয় ব্যুরো প্রধান খুলনাঃ

মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল ফিতর। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দের বারতা নিয়ে আসে পবিত্র ঈদ-উল ফিতর। সে উপলক্ষে
দেশবাশী সহ সকল সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়েছেন প্রেসক্লাব খানজাহান আলী থানার সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম।

এক বাণীতে এ শুভেচ্ছা জানান তিনি বলেন মানুষ পৃথিবীতে আজ ভালো নেই প্রান্টানিক কোভিট-১৯ এর কারণে সারা পৃথিবীর ৭০০ কোটি মানুষ আজ বিপদগ্রস্ত তারপর ও মানুষের আনন্দ ছাড়া বেঁচে থাকা একেবারী অসম্ভব মোসলমান ধর্ম অবলম্বীদের সব থেকে বড় উৎসব হচ্ছে ঈদ-উল ফিতর এই ঈদ-উল ফিতর অতি আসন্ন।আমি দেশের সকল মানুষকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানাই । পাশাপাশি যারা এই অঞ্চলের সন্তানেরা বাহির বিশ্বের বিভিন্ন দেশে কর্মযোগ্য করে সংসার পরিচালনা করে এবং দেখ ভাল করে সেই ভাইদের ও সুস্থতা কামনা করি। তাদের কেউ ও ঈদ মোবারক জানায়। এবং আমরা যেন এই ঈদ-উল ফিতর থেকে শিক্ষা নিয়ে আজকের মানুষের তৈরী পৃথিবী যেনো বাসযোগ্য করে তুলি আমরা। যেন এই পৃথিবীকে অনিরাপদ না করে ফেলি।শুধু আমাদের নিজস্ব পরিবার কেন্দ্রিক না হয়ে যাই আমরা।
আমি আশা করি ঈদ-উল ফিতর আমাদের কে সেই শিক্ষা দেবে, আমরা ভালো থাকবো ভালো রাখবো সবাই ভালো থাকুন। বিশ্ব শান্তির জয় হোক,বিশ্ব মানবতার জয় হোক,বিশ্ব ভ্রাত্তির ও সম্প্রতির জয় হোক।মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলকে অনুরোধ করেন , সকলকে ঈদ মোবারক।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ