আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং

কৃষকের ধান কেটে দিল সুনামগঞ্জ জেলা যুবলীগ

আবু জাহান তালুকদার::সুনামগঞ্জ প্রতিনিধি:

করোনা ভাইরাসের প্রার্দূভাব দেখা দেয়ায় ধান কাটার শ্রমিক সংকটে দেশের কৃষকরা। তখন বিভিন্ন জেলায় যুবলীগ ধান কেটে দিচ্ছে। এবার কৃষকের পাশে দাঁড়িয়ে ধান কেটে দিল সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতাকর্মীরা।

শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন নিখিলের নির্দেশনায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল ও সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব খন্দকার মঞ্জুর আহমেদ-এর নেতৃত্বে যুবলীগের অর্ধশতাধিক নেতাকর্মীরা সদর উপজেলার গৌরারং ইউনিয়নের খরসার হাওরে কৃষকের বোরো ধান কেটে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, জেলা যুবলীগের সদস্য সবুজ কান্তি দাস, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, জেলা ছাত্রলীগনেতা অরিন্দম মৈত্র অমিয়সহ আরো অনেকেই।

এসময় সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব খন্দকার মঞ্জুর আহমেদ বলেন, আজ দেশে এই মরণঘাতী করোনা ভাইরাসের কারণে মানুষ বিপর্যস্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে ঘরবন্দী থাকলেও সরকার তাদের নিয়মিত খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছে। সুনামগঞ্জের হাওরে কোন শ্রমিক না আসায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন নিখিলের নির্দেশনায় আমরা সুনামগঞ্জ জেলা যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা কৃষকদের ধান কাটায় সহযোগিতা করছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ