আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

মিথ্যে অপপ্রচারের বিরুদ্ধে ইউপি সদস্যদের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নে প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগকে ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত দাবি করে সংবাদ সম্মেলন করেছেন ৩ ইউপি সদস্য।

বুধবার (৩১ মার্চ) বেলা ১টায় উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ ভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে ইউপি সদস্য আবুল কালাম, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মিনারা খাতুন ও হাজেরা বেগম দাবি করেন, প্রতিপক্ষ পূর্ব বিরোধের জের ধরে আমাদের কে বির্তকিত ও মানহানি করার লক্ষ্যে উদ্দেশ্য প্রনোদিত ভাবে ভিত্তিহীন একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগকে কেন্দ্র করে একাধিক সংবাদ মাধ্যমে “প্রকল্পের টাকা আত্মসাত ” এমন শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকৃতপক্ষে পুর্ব বিরোধের জের ধরে একাধিক মামলার বিচারাধীন আসামি ও পরাজিত ইউপি সদস্য শাহানুর মিয়ার ছেলে কবির মিয়া তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) বরাবর একটি লিখিত অভিযোগ করেন উদ্দেশ্য প্রনোদিত।

ইউপি সদস্য আবুল কালাম বলেন, নয়াবন্দ লিটনের বাড়ি হতে শ্রীপুর বাজার রাাস্তায় ব্লক মেরামত বাবদ ২ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। যা আমি নিয়মানুযায়ী বাস্তবায়ন করতেছি। তবে ৪ লক্ষ টাকা বরাদ্দের টয়লেট নির্মান কাজে আমি সম্পৃক্ত নই, এ কাজে ঠিকাদার নিয়োগ করে দেওয়া হয়েছে। এখানে আমাকে উদ্দেশ্য প্রনোদিত ভাবে জড়ানো হচ্ছে।

সংরক্ষিত ইউপি সদস্যা মিনারা খাতুন ও হাজেরা বেগম বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে একই ওয়ার্ডে আবুল কালাম ও শাহানুর মিয়া ইউপি সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে শাহানুর মিয়া পরাজিত হওয়ার পর থেকেই বিভিন্ন সময়ে মিথ্যে অভিযোগ করে সামাজিক ভাবে হেয় করার অপচেষ্টায় লিপ্ত থাকেন।

এ ব্যাপারে শাহানুর মিয়ার ছেলে অভিযোগকারি কবির মিয়ার সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে তার ব্যাবহত মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ