আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ ইং

বড়লেখায় মাতাল ৫ জনকে তিন মাসের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদকঃ

মৌলভীবাজারের বড়লেখায় মদ পান করে প্রকাশ্যে মাতলামি করায় পাঁচজনকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।আজ ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত ৭টার দিকে বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্ত পাঁচ ব্যক্তি হলেন রান্টু দেব (৩৫), সাইদুৃল (৩০), কবির আহমদ (২৮), মুহিবুর রহমান (২৮) ও সুব্রত দাস (৩২)। তাদের সকলের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলায়। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, স্থানীয় একটি চা বাগান থেকে মদ পান করে দণ্ডপ্রাপ্ত পাঁচজন উপজেলার দক্ষিণভাগ ইউনিয়নের দক্ষিণভাগ বাজারে মাতলামি করছিল। এসময় ভ্রাম্যমাণ আদালতের মাদকবিরোধী অভিযান চলাকালে স্থানীয়ভাবে খবর পেয়ে পুলিশের চেকপোস্ট এলাকায় দেশীয় চোলাই মদসহ তাদের আটক করা হয়। পরে ঘটনাস্থলেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী প্রত্যেক তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের রায় প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানে বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ও এসআই সাঈদ আহমদের নেতৃত্বে একদল পুলিশ সহায়তা করে।

পাঁচজনকে কারাদণ্ড দেওয়ার বিষয়টি নিশ্চিত করে বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান বলেন, ‘মাদকের বিরুদ্ধে উপজেলার প্রশাসন ও পুলিশের শক্ত চলমান এ অবস্থান অব্যাহত থাকবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ