আজ ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

বানিয়াচংয়ে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদকঃ

বানিয়াচং উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্টিত হয়েছে।
সভায় বানিয়াচং উপজেলার সার্বিক আইন শৃঙ্খলার উন্নতিতে সন্তোষ প্রকাশ করা হয়।
৩১জানুয়ারী রবিবার বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল সাড়ে ১০টায় সভা অনুষ্টিত হয়েছে। সভায় রাস্তার উপরে যত্রতত্র টমটম ও সিএনজি স্ট্যান্ড বসিয়ে জনদূর্ভোগ যাত্রী হয়রানী বন্ধে সভায় দৃষ্টি আকর্ষন করা হয়।
মুক্তিযোদ্ধা চত্বর হকার মুক্ত করা হকার পুনর্বাসন ঐতিহ্যবাহী গড়ের খাল পুনরুদ্ধারে কার্যক্রম পরিচালনার জন্য দৃষ্টি আকর্ষন করা হয়।
এছাড়াও জুয়া,মাদক,চুরি-ডাকাতি বন্ধে নিয়মিত আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সংশ্লিষ্টদের প্রতি সভা থেকে আহবান জানানো হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা‘র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বানিয়াচং থানা ইনচার্জ মোঃ এমরান হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা বেগম,শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম সরকার,মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম,ফায়ার ষ্টেশন ইনচার্জ সৈয়দ শেখ,বানিয়াচং বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঞ্জব আলী,ইমাম সমিতির সভাপতি মুফতী আতাউর রহমান,হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান-আধিবাসী ঐক্য পরিষদের সভাপতি কাজল চ্যাটার্যী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ,প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,ইউপি চেয়ারম্যানদের মধ্যে বক্তব্য রাখেন শেখ শামসুল হক,আহাদ মিয়া,ওয়ারিশ উদ্দিন,মৌঃ হাবিবুর রহমান,রেখাছ মিয়া,লুৎফুর রহমান,এরশাদ আলী,রাহেলা খাতুন(ভাঃ),শাহ শওকত আরেফীন সেলিম,জয়কুমার দাশ, প্রমূখ।।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ