আজ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং

ধামরাই উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন শামীম খান সভাপতি, কায়সার সম্পাদক 

রনজিত কুমার পাল (বাবু) নিজস্ব প্রতিবেদক :

বৃহস্পতিবার সকালে ঢাকার ধামরাই উপজেলা প্রেসক্লাবের ১৫সদস্য বিশিষ্ট এক কার্যকরি কমিটি গঠিত হয়েছে। আহবায়ক ও দৈনিক যুগান্তর পত্রিকার ধামরাই প্রতিনিধি শামীম খানকে সভাপতি এবং যুগ্ম আহবায়ক, মোহনা টেলিভিশনের ধামরাই প্রতিনিধি মেহেদী ইমামজান কায়সারকে সাধারণ সম্পাদক করে এ-কার্যকরি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০টায় পৌরশহরের মোকামটোলা মাজার রোডস্থ প্রেসক্লাব ভবনে এশিয়ান টেলিভিশনের ঢাকা উত্তর প্রতিনিধি ও যুগ্ম আহবায়ক মোঃ আশরাফুল ইসলামের সবাপতিত্বে এ নিয়ে একটি সাধারণ সভা অনুষ্ঠিত হয়। নির্বাচনী ঝটঝামেলা এড়াতে ও করোনা পরিস্থিতিকে সামনে রেখে সাধারণ সভায় প্রেসক্লাবের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে সিলেকশনের মাধ্যমে এ কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

কার্যকরি কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ আশরাফুল ইসলাম (এশিয়ান টিভি), সহ-সভাপতি মোঃ আমিনুর রহমান (চ্যানেল এস), সহ-সভাপতি রনজিত কুমার পাল (দৈনিক বাংলাদেশ সমাচার), যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা (দৈনিক আলোকিত প্রতিদিন),
অর্থ সম্পাদক মোঃ আমির হামজা (দৈনিক দিনকাল), দপ্তর ও সাংগাঠনিক সম্পাদক মোঃ ইমরান খান (দৈনিক বাংলাদেশের আলো), আইন বিষয়ক সম্পাদক মোঃ ইউসুফ আলী (দৈনিক খবর বাংলাদেশ) প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম (দৈনিক দেশের কন্ঠ), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সোহেল রানা (দৈনিক ডেল্টা টাইম) গ্রন্থাগার ও মহিলা বিষয়ক সম্পাদক রওনাকজান কথা (দৈনিক খোলা কাগজ), কার্যকরি সদস্য মোঃ কাজী মিজানুর রহমান মিজান (দৈনিক লাখো কন্ঠ) ও কার্যকরি সদস্য মোঃ সাদিকুল ইসলাম খান সাদিক (দৈনিক ভোরের সময়)।

কার্যকরি কমিটি গঠন শেষে উপজেলা প্রেসক্লাবের সকল সদস্য ঢাকা-২০, ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, ধামরাই উপজেলা সহকারি কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অন্তরা হালদার, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা, পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ নয়ন মিয়া ও কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ রাসেল মোল্লাকে ফুলের তোড়া দিয়ে বরণ ও শুভেচ্ছা বিনিময় করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ