আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০২১ ইং

আজমিরী গঞ্জে কুখ্যাত ডাকাত ও প্রতারক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় আজ ২৮ নভেম্বর ২০২০ রোজ শনিবার পাহার পুর রোডে আলী ইসলাম নামের এক কুখ্যাত ডাকাত ও প্রতারক কে আটক করেছে আজমিরী গঞ্জ থানা প্রশাসন।
জানা যায় হাঁসের বাচ্চা দিবে বলে এক হাঁস ব্যবসায়ীর সাথে প্রতারনা করে টাকা নিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় এক লোক প্রতারক আলী ইসলাম কে ধাওয়া করে, এই আজমিরীগঞ্জ থানা পুলিশ কে অবগত করলে নেতৃত্বে আজমিরীগঞ্জ থানার এস আই জয়ন্ত কুমার তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ ডাকাত কে আটক করতে সক্ষম হয়।

কৌশলধারী ডাকত কে ধরতে গিয়ে অনেকেই আহত হন।

আজমিরীগঞ্জ থানায় আনার পর আটককৃত ডাকাত তার পরিচয় দেয় সে ডাকাত আলী ইসলাম (৩৮) পিতা হাফিজ উদ্দিন গ্রাম পাচঁহাট থানা খালিয়াজুড়ি জেলা নেত্রকোনা বর্তমানে আলী ইসলাম বিরাট ভাটি পাড়া গ্রামে বসবাস করে।

ডাকাতির উদ্দেশ্যে জড়ো হলে ও শেষ পর্যন্ত পুলিশের জালে ধরা পরল ডাকাত। তার কাছ থেকে নগদ ২৬২১৫ টাকা ১ টি খেলনা পিস্তল , ১ টি ছুড়ি ও ৩ টি মোবাইল
উদ্ধার করা হয়।

জানা যায়, আলী ইসলামের নামে অনেক অপকর্মের ও প্রতারণার অভিযোগ রয়েছে।
আলী ইসলাম হাঁসের বাচ্চা বিক্রির কথা বলে অনেক কে ডেকে নিয়ে বিভিন্ন যায়গায় পিস্তল দেখিয়ে সব টাকা রেখে দেয়। এই কুখ্যাত ডাকাতের যন্ত্রণায় এলাকার অতিষ্ঠ ভুক্তভোগীরা
থাকে সর্বোচ্চ শাস্তি প্রদান করার দাবী জানিয়েছেন।

আজমিরীগঞ্জ থানার এস আই জয়ন্ত কুমার তালুকদার বলেন ডাকত আলী ইসলামের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। সে বলে ডাকাত আলী ইসলাম কে ধরতে আমি অনেক দিন ধরে চেষ্টা করছি।আজ তাকে সকলের সহযোগিতায় ধরলাম।
আইনের আওতায় থাকে কঠিন শাস্তি দেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ