আজ ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২২ ইং

অরুয়াইল ইউপি নির্বাচনে আবদুল হাকিম আওয়ামীলীগ মনোনয়নসহ বিজয় প্রত্যাশী

 

সরাইল প্রতিনিধি :

আসন্ন স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন (২০২১ইং) বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে শতভাগ আশাবাদী সরাইল উপজেলার ১নং অরুয়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল হাকিম।

বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল হাকিম গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সতস্ফুর্ত সমর্থন পেয়েও দলীয় মনোনয়ন না পেয়ে সতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতিক নিয়ে নির্বাচন করে জাতীয় পার্টির রোশানলে পরে ২য় স্থান অধিকার করেন।উল্লেখ্য নৌকার প্রার্থী ৩য় স্থান অধিকার করেন।

বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল হাকিম চেয়ারম্যানের নিকট আত্তীয় বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবদুল হাকিম চেয়ারম্যান দলীয় মনোনয়ন নৌকা প্রতিক ও ৬ হাজার ভোটের গ্রাম রাজাপুর, কাকরিয়া দুই গ্রামের মেন্ডেট নিয়ে নির্বাচন করে শেখ হাসিনার হাতে ইনশাআল্লাহ তুলে দিবে বিজয়ের প্রতিক নৌকা।

তিনি আরও বলেন আবদুল হাকিম নির্বাচিত জন প্রতিনিধি না হয়ে গত বছর “প্রায় ৪০ কোটি টাকার রাজাপুর গ্রামে বেরী বাধের কাজ,গ্রাম শতভাগ বিদ্যুতায়নেও একটি সরকারি স্কুল মঞ্জুর করেন”। আগামীতে চেয়ারম্যান নির্বাচিত হলে অরুয়াইল ইউনিয়ন কে দেশের মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করবে ইনশাআল্লাহ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ