আজ ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে মে, ২০২৪ ইং

মিজানুর রহমান ইমনকে আওয়ামীলীগের মনোনয়ন

 

আনিসুর রহমান দিপু, বিশেষ প্রতিনিধিঃ

ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের ৪৪নং ওয়ার্ডের উপ-নির্বাচনে সদ্য প্রয়াত কমিশনার ও ৪৪নং ওয়ার্ড আওয়ামিলীগের সাবেক সভাপতি নিজাম উদ্দিন নিজামের বড় ছেলে মিজানুর রহমান ইমনকে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ থেকে মনোনীত করা হয়েছে।

জানা যায়, গত ১৪ই সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে দলীয় মনোনীত প্রার্থী হিসেবে ৪৪নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ইমনের নাম ঘোষণা করা হয়।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হতে পেরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি চিরকৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং মহান রাব্বুল আলামিনের নিকট প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন মিজানুর রহমান ইমন। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী ও সংগ্রামী সাধারণ সম্পাদক মো হুমায়ূন কবির প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি দৈনিক আগামীর সংবাদকে জানান, আমার ওয়ার্ডবাসী ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা ও সমর্থন পেয়ে আমি চিরকৃতজ্ঞ। সবার দোয়া ও সমর্থনে আমি নির্বাচিত হলে জননেত্রীর এই আস্থাকে অক্ষুন্ন রেখে ৪৪ নং ওয়ার্ড কে একটি আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

মিজানুর রহমান ইমন আরও বলেন, আমার বাবা প্রয়াত কাউন্সিলর মরহুম মোঃ নিজাম উদ্দিন নিজাম সর্বদা আপনাদের পাশে থেকে আপনাদের কল্যাণে কাজ করে গেছেন। আমিও যেন আপনাদের সেবক হয়ে কাজ করে যেতে পারি সেজন্য সকলের নিকট দোয়া, আশীর্বাদ ও সহযোগিতা কামনা করছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ