আজ ১০ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে জুন, ২০২২ ইং

তাহিরপুরে আবুল মিয়ার মৃত্যুতে ১নং উত্তর শ্রীপুর ইউনিয়ন বাসীর শোক বার্তা

 

আবু জাহান তালুকদার:সুনামগঞ্জ প্রতিনিধি:

তাহিরপুর উপজেলার ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কুড়েরপাড়া গ্রামের মহুরম আব্দুল জলিলের ছেলে আবুল মিয়ার মৃত্যুতে শোক বার্তা জানিয়েছেন ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাজ্বী খসরুল আলম, তাহিরপুর উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জী, উত্তর শ্রীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ৩ বারের সাবেক মেম্বার জনাব শাহনুর মিয়া,ছাত্রদল নেতা জিয়াউর রহমান আখঞ্জী কবির মিয়া, সুরত জাম্মান, জাহাঙ্গীর বাদশা,ছাত্রলীগ নেতা আবুল হাসনাত (রিফাত)পল্লী চিকিৎসক ডাক্তার শামসুজ্জামান ও সাংবাদিক মুরাদ মিয়া,সাংবাদিক আহমদ কবির, সাংবাদিক সামছুজ্জামান আখঞ্জী (টিটু), সাংবাদিক আবু জাহান তালুকদার ও এলাকার মান‍্যগন‍্য ব‍্যক্তিবর্গ প্রমুখ।

তারা বলেন, তিনি ছিলেন একজন সরল সহজ মানুষ আমরা তার বিদেহী আত্বার মাগফেরাত কামনা ও শোক বার্তা সনপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন জানাই।

জানা যায়, আবুল মিয়া বুধবার রাত ১০টার সময় বার্ধক্য জনিত রোগে সিলেট ওসমানীতে মেডিকেলে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৫৭ বছর। তিনি স্ত্রী এবং ২ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার (১৬ই সেপ্টেম্বর ) যোহর নামাজের পর শ্রীপুর বাজারের উত্তর পাশের জাঙালের সম্মুখে ২টা সময় মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয় এবং পরে তাকে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। এতে মরহুমের নামাজে জানাজায় সর্বস্তরের মানুষের উপস্থিতি ছিল হাজারো ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ