আজ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে মে, ২০২৪ ইং

শ্রীমঙ্গলে চাবাগান থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

 

রিমন মিয়া কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লাখাই ছড়া চা বাগান থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩০ আগষ্ঠ) সকাল সাড়ে ৬ টায় পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত স্বাক্ষর দেব উপজেলার ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ দেবের ছেলে। সে শ্রীমঙ্গল সরকারি কলেজের ছাত্র। এবছর একাদশ শ্রেণীতে ফাইনাল পরীক্ষা দেয়।

পারিবারিক সুত্রে জানা যায়, শনিবার বিকেলে স্বাক্ষর দেব তার মাকে নিয়ে ডাক্তারের কাছে যাওয়ার কথা ছিলো। তার মাকে বলে একটু বাহির থেকে আসছি একটু পরে যাবো। এ কথা বলে সে বাসা থেকে বাহির হয়। কিছুক্ষণ পর তার মা তার ফোন নাম্বারে কল করলে স্বাক্ষরকে খোঁজে তার ফোন রিসিভ করার পর তার মা স্বাক্ষর কোথায় বললে অন্য একজন বলে স্বাক্ষর কে? স্বাক্ষর নামে কেউ নাই। এর পর থেকে তাকে আর ফোনে পাওয়া যায়নি। বিকেল থেকে তাকে খোঁজাখোঁজি শুরু হয়। কিন্তু স্বাক্ষরকে আর পাওয়া যায়নি। রোবববার সকালে লাখাই ছড়া চা বাগানে তার লাশ পাওয়া যায়।

শ্রীমঙ্গল থানার তদন্ত ওসি মো. সোহেল রানা জানান, নিহত স্বাক্ষর দেব গতকাল শনিবার বিকেল হতে নিখোঁজ ছিলো। পুলিশসহ স্থানীয় লোকজন শনিবার বিকেল থেকে সারা রাত অনেক খোজাঁখোজি করার পরও তাকে পাওয়া যায়নি। রোববার ভোর সকালে লাখাইছড়া চা বাগানে একটি লাশ পাওয়া গেছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় স্বাক্ষর দেবের লাশ পরে আছে। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ আরও জানান এটা পরিকল্পিত হত্যা, ময়না তদন্তের রিপোট পাওয়ার পর জানা যাবে কিভাবে তাকে হত্যা করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ